সেফটি নেট ফান্ডের অর্থ পৌঁছে দেবে রবি

দেশব্যাপী সুবিধাভোগীদের মাঝে সরকারি নিরাপত্তা নেট ফান্ড’র অর্থ বিতরণের জন্য এনআরবি কমার্সিয়াল ব্যাংক’র সঙ্গে কৌশলগত চুক্তি স্বাক্ষর করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি।

সম্প্রতি রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক’র ম্যানেজিং ডিরেক্টর কাজী মো. তালহা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এনআরবি বাণিজ্যিক ব্যাংক রবি’র দেশব্যাপী রিটেইলারের মাধ্যমে সুবিধাভোগীদের মধ্যে সেফটি নেট ফান্ড বিতরণ করতে পারবে। রবি বিশ্বাস করে, এই উদ্যোগ সরকারী তহবিল বিতরণ প্রক্রিয়ায় এক নতুন দিগন্ত উন্মোচন করবে এবং সুবিধাভোগীরা সহজে এ অর্থ সংগ্রহ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীভাস্তভা, সেলস অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ট মো. দিদারুল হাসান সিদ্দিকী, জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান ও ম্যানেজার রোনাল্ড রনি বাইদ্যা এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক’র এসইভিপি অ্যান্ড হেড অব আইডি কবির আহমেদ, ইভিপি অ্যান্ড হেড অব এফআই অ্যান্ড এডিসি কাজী সাফায়েত কবির, ইভিপি অ্যান্ড সিএফও হারুনুর রশিদ ও এফভিপি হেড অব অ্যান্ড গুলশান ব্রাঞ্চ হাসনাত রেজা মহিব্বুল আলম উপস্থিত ছিলেন।

দেশের দরিদ্রতম পরিবারের বিধবা, বৃদ্ধ ও ভিন্নভাবে সক্ষম এমন ব্যক্তিদের জন্য সামাজিক সমতা, দক্ষতা ও স্বচ্ছতা নিশ্চিত করার লক্ষ্যে ‘সেফটি নেট সিস্টেম ফর দ্য পুওরেস্ট প্রজেক্ট ফর বাংলাদেশ’ হাতে নেয়া হয়েছে।


– সিনিউজভয়েস ডেস্ক