সেফটি ও সিকিউরিটি পণ্য নিয়ে অাসলো জেড এম ইন্টারন্যাশনাল

৩রা মার্চ ২০১৬ রমনা, ঢাকা ক্লাব লিমিটেডের সেমসন এইচ চৌধুরী সেন্টারের ২য় তলায় জেড এম ইন্টারন্যাশনাল কর্তৃক নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি বিষয়ক কিছু প্রযুক্তি পণ্যের উদ্বোধনী হয়ে গেলো।

জেড এম ইন্টারন্যাশনাল তাইওয়ানের জিভিডি ব্র্যান্ডের মোবাইল এনভিআর ও সিএমএস-ভিএমএস সহ সিটি সার্ভেইল্যান্স সল্যুশন উন্মোচন করলো। এছাড়াও এস এম এসের মাধ্যমে অগ্নিকান্ডের খবর ও স্থান ফায়ার সার্ভিসকে পাঠানোর অটো ফায়ার ডিটেকটিং ও ম্যসেজিং সিস্টেম প্রদর্শন করেছে।

উক্ত মোবাইল এনভিআর আমাদের দেশে এই প্রথম উন্মোচন হলো, যা বাংলাদেশেরই একটি মোবাইল কোম্পানির সিমের মাধ্যমে ডাটা কানেকটিভিটি তৈরি করবে। গত ২রা মার্চ জেড এম ইন্টারন্যাশনাল ও উক্ত মোবাইল কোম্পানির এবিষয়ে একটি এমওইউ স্বাক্ষরিত হয়েছে । মোবাইল এনভিআর এমন একটি বহনযোগ্য ডিভাইস যা যে কোন যানবাহনে ব্যবহার করে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা যায় ।

স্বাগত বক্তব্যে জেড এম ইন্টারন্যাশনলের সিইও জাকির উদ্দিন আহমেদ উল্লেখ করেন যে, মান সম্পন্ন এসব প্রযুক্তি পণ্য ও সেবা আমাদের মূল্যবান অর্থ ও জীবন বাচাতে সাহায্য করবে এবং টেকসই উন্নয়ন তরান্নীত করবে ।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি জনাব ব্রিগে: আলী আহম্মেদ খান, ডিরেক্টর জেনারেল, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বলেন যে, নতুন প্রজন্মের এই সকল অত্যাধুনিক প্রযুক্তি বাংলাদেশের সকল স্তরের মানুষের বা নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করবে। আরেকজন সম্মানিত অতিথি এস এম মান্নান কচি, ভাইস প্রেসিডেন্ট বিজিএমইএ।

সিনি্‌উজভয়েস/তৌহিদ

Please Share This Post.