সেকেন্ডহ্যান্ড বাইকের মেলা শুরু ২৪ মার্চ

ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সেকেন্ডহ্যান্ড (ব্যবহৃত মটর সাইকেল) বাইক মেলা – ‘এখানেই বাইক বাজার’। রাজধানীর আগাঁরগাওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২৪ ও ২৫ মার্চ এই মেলা আয়োজন করবে অনলাইন মার্কেটপ্লেস এখানেই ডটকম।

আয়োজকরা জানান, দুই দিনের এই উৎসবে ব্যক্তিগতভাবে ব্যবহৃত হয়েছে এমন মটর বাইক প্রদর্শন করা হবে। সেখান থেকে ক্রেতারা সহজে নিজের পছন্দের বাইকটি কিনে নিতে পারবেন। তাদের কেনাকাটায় স্বস্তি দিতে এখানেই ডটকম মেলায় স্থাপন করবে কয়েকটি বুথ। যেখানে বিআরটি এর সহায়তায় ক্রেতারা প্রদর্শিত বাইকের কাগজপত্র পরীক্ষা করিয়ে শতভাগ আইনি প্রক্রিয়ার মাধ্যমে কিনতে পারবেন। এছাড়া থাকছে বাইকের যন্ত্রাংশ এবং পারফরমেন্স পরীক্ষা করে দেখার সুযোগ।

মেলাকে উৎসবমুখর করতে আয়োজকরা আমন্ত্রণ জানিয়েছেন দেশের খ্যাতিমান ১৬জন বাইক স্ট্যান্ট। তারা মনোমুগ্ধকর পারফরমেন্স দেখিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখবেন। বাইক স্ট্যান্ট দলে থাকছেন জনপ্রিয় বাইক স্ট্যান্ট চিন্ময়। মেলায় আরো থাকছে ডিজে মিউজিক পারফরমেন্স। মেলাটি সকল দর্শনার্থীদের জন্য উম্মুক্ত। তবে মেলা প্রাঙ্গনে এসে দর্শনার্থীকে নিজের নাম আর মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

এ মেলা উপলক্ষ্যে ১৯ মার্চ রোববার, জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এখানেই ডটকমের মার্কেটিং ডিরেক্টর শাহেদ রেদওয়ান নিপুন ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার শাফায়াত আলী চয়ন।

এখানেই ডটকমের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস ম্যানেজার মো. সাফায়াত আলী চয়ন বলেন, ‘অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডটকমের আয়োজনে এই মেলায় সেকেন্ডহ্যান্ড বাইক বিক্রি হবে। মেলায় এখানেই ডটকমের আমন্ত্রণে প্রচুর নারী বাইকার আসবে। ফলে সেখানে নারীরা স্বাচ্ছন্দে বাইক কিনতে পারবেন। সেই সঙ্গে ট্রায়াল দিতে পারবেন’।

মেলায় অন্ততপক্ষে ১০ হাজার দর্শনার্থী উপস্থিত থাকবেন বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন, ‘আমরা এখানেই ডটকমের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের ব্যস্ত মানুষের জীবনযাপন সহজ করতে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে এটা হবে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস’।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.