সেইবই র‍্যাফেল ড্র ফল প্রকাশিত

রকাশিত হলো পুর্ণাঙ্গ বাংলা অনলাইন ই-বুক স্টোর “সেইবই” আয়োজিত র‍্যাফেল ড্র এর ফলাফল। অমর একুশে বইমেলা ২০১৬ উপলক্ষে আয়োজিত সেইবই অ্যাপ ডাউনলোড করে বই পড়া প্রতিযোগিতায় সৌভাগ্যবান বিজয়ীদের মধ্যে কেয়া জামান ১ম পুরস্কার হিসেবে ১টি স্যামসাং ট্যাবলেট ও ১ হাজার টাকার সেইবই ক্রেডিট, আবু হানিফ, মিঠুন আচার্য ও শাহরিয়ার কবির  ২য় পুরস্কার হিসেবে ১টি করে স্যামসাং স্মার্টফোন ও ৫শ টাকার সেইবই ক্রেডিট এবং ৩য় পুরস্কার হিসেবে মোট ১০ জন টি-শার্ট ও ৫শ টাকার সেইবই ক্রেডিট জিতেছেন।

বাংলা নববর্ষের প্রথম দিন সেইবই দপ্তরে র্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। শনিবার প্রতিষ্ঠানটির ওয়েব পেজ ও ফেসবুক পেজে ( https://www.facebook.com/sheiboireader)।সেইবই র‍্যাফেল ড্র-এর ফলাফল প্রকাশ করা হয়। এতে জানানো হয় পুরস্কার প্রাপ্তদের শিগগিরই পুরস্কার গ্রহণের স্থান ও সময় জানিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, “সেইবই” মোবাইল অ্যাপটিতে রয়েছে ইনবিল্ড ইবুক রিডার। যার মাধ্যমে সেইবই ই-বুক স্টোরের বইগুলো ডাউনলোড করে পড়া যাবে। স্মার্টফোন বা ট্যাবে অ্যাপটি ইনস্টল করলেই ফ্রি আটটি বই পাওয়া যাবে। এছাড়া আরও ২৫০ টি বই ফ্রি ডাউনলোড ও কয়েকশ বই কেনা যাবে, আর এই সংগ্রহ ক্রমশ বাড়ছে।

“সেইবই” অ্যাপটি গুগল প্লে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে গুগল প্লে https://play.google.com/store/apps/details?

সিনিউজভয়েস/ডেক্স
Please Share This Post.