সেইবই আয়োজিত র‍্যাফেল ড্র ২০১৬-এর পুরস্কার বিতরণ

অমর একুশে বইমেলা ২০১৬ উপলক্ষে বাংলা ভাষা ও সাহিত্যের সর্ববৃহৎ অনলাইন ই-বুক স্টোর “সেইবই” আয়োজিত র‍্যাফেল ড্রয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২৪শে মে, ২০১৬ তারিখে সেইবই অফিসে অনুষ্ঠিত হয়। সেইবই এর ম্যানেজিং ডাইরেক্টর জনাব নাবিল উদ দৌলাহ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি আসাদ চৌধুরী,বিশিষ্ট ছড়াকার জগলুল হায়দার, কবি ফারুক আহমেদ, আবৃত্তিকার মাসুম আজিজুল বাসার, কবি ইকবাল রাশেদীন, কবি শাহরিয়া পিউ, কবি সৌরভ,র‍্যাভেন সিস্টেমস লিঃ এর সহকারী মহাব্যবস্থাপক ইয়াসির আরাফাত,প্রকল্প ব্যবস্থাপক শহীদুল ইসলাম এবং সমন্নয়ক মিডিয়া ও ইভেন্ট (ডার্ড গ্রুপ) ডঃ অনুপম কুমার পাল প্রমূখ। উল্লেখ্য বাংলা নববর্ষ ১৪২৩ এর প্রথম দিন সেইবই এর অফিসে আনুষ্ঠানিকভাবে ড্রয়ের ফল প্রকাশ করা হয়। ১ম পুরস্কার ছিল ১টি স্যামসাং ট্যাবলেট ও ১ হাজার টাকার সেইবই ক্রেডিট, ২য় পুরস্কার ছিল ৩টি স্যামসাং স্মার্টফোন ও ৫শ টাকার সেইবই ক্রেডিট, ৩য় পুরস্কার ছিল ১০টি টি-শার্ট ও ৫শ টাকার সেইবই ক্রেডিট।

সেইবই :
বাংলা ভাষা ও সাহিত্যের সর্ববৃহৎ অনলাইন ই-বুক স্টোর “সেইবই। “সেইবই” মোবাইল অ্যাপটিতে রয়েছে ইনবিল্ড ইবুক রিডার। যার মাধ্যমে সেইবই ই-বুক স্টোরের বইগুলো ডাউনলোড করে পড়া যাবে। স্মার্টফোন বা ট্যাবে অ্যাপটি ইনস্টল করলেই ফ্রি আটটি বই পাওয়া যাবে।এছাড়া আরও ২৫০ টি বই ফ্রী ডাউনলোড ও কয়েকশ বই কেনা যাবে, আর এই সংগ্রহ ক্রমশ বাড়ছে। এখানে বিখ্যাত সব বাংলা সাহিত্যের কালজয়ী উপন্যাস ছাড়াও পাওয়া যাচ্ছে জনপ্রিয় লেখক, কবি ও সাহিত্যিকদের বিভিন্ন ক্যাটাগরির বই। পাঠকদের পড়ার সুবিধার্থে “সেইবই” অ্যাপে থাকছে লেখা ছোট-বড় করা, হাইলাইট, পাতার রং পরিবর্তন, অভিধান এবং বুকমার্ক সহ আরও বেশ কিছু সুবিধা।“সেইবই” অ্যাপ-এর সাথে একটি নিজস্ব ডিজিটাল অভিধান রয়েছে। এটিকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে এক দল বিশেষজ্ঞ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
বিনামূল্যে বইয়ের পাশাপাশি কিছু কিছু বইয়ের জন্যে পাঠকদের নির্দিষ্ট মূল্য পরিশোধ করতে হবে। আর এই দামও থাকবে হাতের নাগালেই। ব্যবহারকারীদের সুবিধার কথা মাথায় রেখে পেমেন্টের জন্য রাখা হয়েছে বেশ কয়েকটি পদ্ধতি। সবমিলিয়ে একজন পাঠক বিশ্বের যেকোনো প্রান্ত থেকে তাঁর পছন্দের বাংলা বইগুলো “সেইবই” অনলাইন স্টোর থেকে সংগ্রহ করে খুব সহজেই স্মার্টফোন বা ট্যাবলেটে পড়তে পারবেন।
“সেইবই” অ্যাপটি গুগল প্লে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে।
“সেইবই” অ্যাপটির ডাউনলোড লিংক :
https://play.google.com/store/apps/details?id=raven.reader
অ্যাপল অ্যাপ স্টোর :
https://itunes.apple.com/us/app/sheiboi/id976937372?mt=8

-প্রেস বিজ্ঞপ্তি

2 thoughts on “সেইবই আয়োজিত র‍্যাফেল ড্র ২০১৬-এর পুরস্কার বিতরণ

  • মে 11, 2021 at 11:44 পূর্বাহ্ন
    Permalink

    Have you ever heard of second life (sl for short). It is basically a video game where you can do anything you want. Second life is literally my second life (pun intended lol). If you want to see more you can see these second life articles and blogs

  • মে 11, 2021 at 7:41 অপরাহ্ন
    Permalink

    Post writing is also a excitement, if you be familiar with then you can write otherwise it is difficult to write.|

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।