সুপারস্টার গ্রুপের ৪০০টি ইলেক্ট্রনিক পণ্য দারাজে

বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd সফলভাবে দেশের অন্যতম সেরা ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক প্রতিষ্ঠান সুপারস্টার গ্রুপের (এসএসজি) অনলাইন পার্টনার হবার মাধ্যমে নিজেদের পালকে নতুন মাত্রা সংযোজন করল।

সুপারস্টার ব্র্যান্ড ক্রমেই দেশীয় লাইফস্টাইল ও হাউজহোল্ড ইলেক্ট্রিকাল পণ্য থেকে শুরু করে লাইটিং সমাধান সহ বৈদ্যুতিক সরঞ্জামাদি, ফ্যান সহ ইঞ্জিনিয়ারিং পণ্য, নবায়নযোগ্য শক্তি, লিফট ও জেনারেটর যন্ত্রপাতি প্রভৃতি পণ্যের সমার্থক হিসেবে স্থান করে নিয়েছে। এসএসজি -এর পার্টনার হবার ফলে ৪০০টি নতুন ইলেক্ট্রিকাল পণ্য এখন দারাজ প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের ঢাকার বনানীস্থ সদরদপ্তরে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানটির উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এবং এসএসজির পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রুপটির মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুপারস্টার গ্রুপের পক্ষ থেকেমডার্ন ট্রেড ও অল্টারনেটিভ চ্যানেল ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ওমর খালিদ এবং দারাজ বাংলাদেশের পক্ষ থেকে কনজুমার ইলেক্ট্রনিকস ও হোম ফার্ণিশিং ক্যাটেগরি হেড জিশান সুলতান এবং কনজ্যুমার ইলেক্ট্রনিকস ও হোম ফার্ণিশিং বিভাগের কি অ্যাকাউন্ট ম্যানেজার জায়েদ বিন করিম।

‘কাস্টমারদের সেরা ও মানসম্পন্ন ইলেক্ট্রনিক হোম অ্যাপ্লায়েন্স সরবরাহ করে সন্তুষ্ট করার লক্ষ্যেই দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম এবং শীর্ষস্থানীয় ইলেক্ট্রিকাল ও ইলেক্টনিক গ্রুপ একসাথে পথচলা শুরু করেছে। আমরা বিশ্বাস করি, একসঙ্গে কাজ করে আমরা আমাদের কাস্টমারদের আরামদায়ক জীবনের মানে বোঝাতে সক্ষম হব এবং আমরা আশা করি, এই পার্টনারশিপ তাদের জীবনকে আগের থেকে সহজ করতে সাহায্য করবে। প্রতিটি কাস্টমারদের অসাধারণ শপিং অভিজ্ঞতা সরবরাহ করাই আমাদের লক্ষ্য।’- বলেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক।

সুপারস্টার গ্রুপের মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ বলেন, ‘দৈনন্দিন জীবনকে আরো সহজ ও সাবলীল করতে আমরা আধুনিক প্রযুক্তি, মানসম্পন্ন পণ্য ও যথাযথ বিক্রয়োত্তর সেবা ক্রেতাদের সরবরাহ করে থাকি। আর দারাজ বাংলাদেশের সঙ্গে পার্টনারশিপর ফলে ক্রেতারা আরো সহজে আমাদের পণ্য খুঁজে পাবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.