সুন্দরবন স্কোয়ারে এক্সেল টেকনোলজিস এর নতুন শাখা  

দ্রুত পণ্য সরবরাহ এবং ব্যবসা সম্প্রসারণের ধারাবাহিকতায় ঢাকাস্থ গুলিস্তানের সুন্দরবন স্কোয়ার মার্কেটের ৪র্থ তলায় গত ২৬ সেপ্টেম্বর ২০১৮ প্রযুক্তিপণ্য আমদানীকারক ও সেবাদান প্রতিষ্ঠান এক্সেল টেকনলজিস লিমিটেড-এর নতুন শাখা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। নতুন শাখা উদ্বোধন করেন এক্সেল টেকনোলজিস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা। এসময় এক্সেল টেকনলজিস লিমিটেড-এর নির্বাহী পরিচালক বিএন অধিকারী ও প্রধান পরিচালন কর্মকর্তা মো. মাসুদ হোসেন সহ কোম্পানীর বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা এবং সুন্দরবন স্কোয়ার মার্কেটের ব্যবসা ও শিল্পের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ইপস্থিত ছিলেন।

এক্সেল টেকনলজিস লিমিটেড-এর এই নতুন শাখায় টিপি-লিংক, হিকভিশন ডিজিটালএক্স, লজিটেক, এপসন এবং এক্সেল ব্র্যান্ড-এর বিভন্ন পণ্যসামগ্রী প্রদর্শিত হবে। এখান থেকে ক্রেতারা পণ্য সম্পর্কে সহজেই প্রয়োজনীয় সব তথ্য জেনে নিতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এক্সেল টেকনোলজিস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন, আমাদের পণ্যসামগ্রী ক্রেতাসাধারণের আরো কাছাকাছি নিয়ে আসতে বিভিন্ন এলাকায় নতুন শাখা খোলার এই ধারা অব্যাহত থাকবে। তিনি বলেন, উন্নতমানের জনপ্রিয় আইসিটি পণ্যসমূহ ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা সর্বদা প্রস্তুত এবং পরিবেশক হিসেবে আমরা গ্রাহকসেবা নিশ্চিত করছি।

-সিনিউজভয়েস
Please Share This Post.