সিলভারস্টোন এর কেসিং এবং পাওয়ার সাপ্লাই পাওয়া যাচ্ছে রায়ান্সে

তাইওয়ানিজ টেক ব্র্যান্ড সিলভারস্টোন বিভিন্ন মডেলের কম্পিউটার কেসিং, পাওয়ার সাপ্লাই সহ বিভিন্ন টেক প্রোডাক্ট বাংলাদেশের প্রযুক্তি বাজারে নিয়ে এসেছে।

বিভিন্ন মডেলের মিড টাওয়ার কেসিং এর মধ্যে সিলভারস্টোন ফারা বি১ আরজিবি এ দুইটি বিলট-ইন কুলিং ফ্যান রয়েছে পাশাপাশি চারটি ফ্যান লাগানোর ব্যবস্থা রয়েছে। সিলভারস্টোন ফারা বি১ প্রো এআরজিবি, এবং সিলভারস্টোন ফারা আর১ প্রো এআরজিবি কেসিং এ রয়েছে চারটি বিলট-ইন ফ্যান। এছাড়া আলাদাভাবে দুইটি ফ্যান লাগানো যাবে।

মিনি টাওয়ার কেসিং এর মধ্যে রয়েছে সিলভারস্টোন পিএস১৫, এবং সিলভারস্টোন প্রিসিশন পিএস১৫ প্রো এআরজিবি। সব মডেলের কেসিং এই রয়েছে ২.৫ ইঞ্চ, ৩.৫ ইঞ্চ ড্রাইভ বে এবং এক্সপেনশন স্লট।

এছাড়া বিভিন্ন মডেলের নন মডুলার পাওয়ার সাপ্লাই এর মধ্যে রয়েছে সিলভারস্টোন এসটি৫০এফ, সিলভারস্টোন এসটি৬০এফ, সিলভারস্টোন এসটি৭০এফ, এবং সিলভারস্টোন এসটি৪০এফ। ১২০ মিমি ফ্যানযুক্ত এই পাওয়ার সাপ্লাই এর ক্লকস্পিড ৪৭-৬৩ হার্টজ। এতে ৩-৫ অ্যাম্পিয়ার কারেন্ট সরবারহ হয়। এর ওভার ভোল্টেজ প্রটেকশন ফিচার ভোল্টেজ জনিত সমস্যা থেকে ডিভাইসকে রক্ষা করে। মডেল ভেদে এটি সর্বোচ্চ ৭০০ ওয়াট পর্যন্ত পাওয়ার সাপ্লাই করতে পারে।

এছাড়া মডুলার সিলভারস্টোন স্ট্রাইড এসটি৫৫এফ-পিবি ১০ অ্যাম্পিয়ার কারেন্ট সরবারহ করে এবং ৫৫০ ওয়াট পর্যন্ত পাওয়ার সাপ্লাই করে। ১২০০ ওয়াট এর আরেকটি মডুলার পাওয়ার সাপ্লাই সিলভারস্টোন ১২০০ওয়াট স্ট্রাইডার।

এই মডেল গুলোর পাওয়ার সাপ্লাই এ সাটা পাওয়ার, পিসিআই-ই, ইপিএস, ফ্লপ্পি, এটিএক্স মেইন কানেক্টর এবং ৪-পিন পেরিফেরাল কানেক্টর রয়েছে। ইফিশিয়েন্সি ৮০ প্লাস সার্টিফাইড এই পাওয়ার সাপ্লাই এর এমটিবিএফ ১০০,০০০ ঘণ্টা।

সিলভারস্টোন ব্র্যান্ডের যে কোন কেসিং এবং পাওয়ার সাপ্লাই পাওয়া যাচ্ছে রায়ান্স কম্পিউটারস এর সকল আউটলেটে এবং অনলাইনে। ২০০০ সাল থেকে যাত্রা শুরু করে কম্পিউটার প্রোডাক্ট বিক্রিতে রায়ান্সের বিশাল ভাণ্ডারে যোগ হল সিলভারস্টোন ব্র্যান্ডটি। দেশব্যাপী রায়ান্সের ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারির সুবিধা রয়েছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.ryanscomputers.com/search?q=silverstone

Please Share This Post.