সিম রি-ভেরিফিকেশনে মালয়েশিয়ায় কাপল ট্রিপ সহ বিভিন্ন অফার দিচ্ছে বাংলালিংক

বাংলালিংক গ্রাহকদের বায়োমেট্রিক রি-ভেরিফিকেশনে আরো উৎসাহ দিতে বাংলাদেশের অন্যতম বৃহৎ মোবাইল অপারেটর বাংলালিংক নিয়ে এসেছে প্রতিদিন মালয়েশিয়ায় কাপল ট্রিপ জিতে নেবার সুযোগ। একইসাথে বাংলালিংক আরো দিচ্ছে প্রতিঘন্টায় এলইডি টিভি এবং স্মার্টফোন জিতে নেবার সুযোগ।
যে সমস্ত বাংলালিংক গ্রাহক তাদের বায়োমেট্রিক রেজিস্ট্রেশন স¤পন্ন করেছেন তারা ‘জোসসস্ অফার’ নামের এই কাম্পেইনের অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণ করেতে গ্রাহকদের দিনের নির্দিষ্ট সময় তাদের মোবাইল ৫৮ টাকা রিচার্জ করতে হবে। সকাল ১০টায় ৫৮ টাকা রিচার্জ করা বায়োমেট্রিক রেজিস্ট্রেশন স¤পন্নকারী প্রথম গ্রাহক জিতে যাবেন সমস্ত খরচ এবং আপ্যায়নের ব্যবস্থাসহ মালয়েশিয়া কাপল ট্রিপ। প্রতিদিন দুপুর ১২ টায় রিচার্জকারী প্রথম গ্রাহক জিতে নেবেন একটি এলইডি টিভি। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতিঘন্টায় প্রথম রিচার্জকারী দশজন গ্রাহকরা জিতে যাবেন একটি করে স্মার্টফোন। বাংলালিংক গুলশানে তাদের প্রধাণ কার্যালয় টাইগার্স ডেন-এ সম্প্রতি এই প্রতিযোগিতার প্রথমভাগের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের সাথে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ টেকনিক্যাল অফিসার সঞ্জয় ভাঘাশিয়া, হেড অফ বিটুসি সেলস্ এন্ড ডিস্ট্রিবিউশন মারুফ মিজান এবং হেড অফ কাস্টমার বেস ম্যানেজমেন্ট-বিটুসি, মার্কেটিং মাহবুবুল আলম ভূঁইয়া।
বাংলালিংকের হেড অফ কাস্টমার বেস ম্যানেজমেন্ট-বিটুসি, মার্কেটিং মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “গ্রাহকের ব্যক্তিগত এবং রাষ্ট্রীয় নিরাপত্তার জন্য সিম রি-ভেরিফিকেশনের গুরুত্ব অপরিসীম। আমরা ২ কোটিরও বেশি সিমের রেজিস্ট্রেশন সফলভাবে স¤পন্ন করেছি। আমরা প্রতিযোগিতায় গ্রাহকদের বিপুল অংশগ্রহণে খুশি এবং আশা করি যারা এখনো রি-ভেরিফিকেশন সম্পন্ন করেননি তারা নির্ধারিত সময়ের মধ্যে তাদের মুল্যবান সিমের ভেরিফিকেশন সম্পন্ন করবেন”।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.