সিম্ফনি ভি৭৫ এর মাইলফলক

বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইলের একটি মডেল সিম্ফনি ভি ৭৫ এখন পর্যন্ত সাড়ে ৮ লক্ষ গ্রাহকের চাহিদা পূরন করতে সমর্থ হয়েছে।

গত ৩ জুলাই তারিখে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা, বাঞ্ছারামপুর থানার সিম্ফনির একটি দোকান থেকে তাছলিমা আক্তার নামে একজন গ্রাহক সিম্ফনি ভি ৭৫ এর সাড়ে ৮ লক্ষ তম হ্যান্ডসেট টি ক্রয় করেন।

২০১৬ সাল থেকে এই সিম্ফনি ভি ৭৫ স্মার্টফোনটি বাজারজাত করা শুরু হয় এবং ২০১৮ সাল থেকে এই ফোনটি বাংলাদেশেই উৎপাদিত হচ্ছে। আমদানি এবং বাংলাদেশে উৎপাদন সব মিলিয়ে এখন পর্যন্ত প্রায় ৮ লক্ষ ৭০ হাজার পিছ সিম্ফনি ভি ৭৫ দেশের বাজারে দিতে সমর্থ হয়েছে সিম্ফনি মোবাইল।

বিক্রির প্রথম বছর থেকেই এই হ্যান্ডসেটটি গ্রাহকের মন জয় করে নিয়েছিল এবং গ্রাহক চাহিদার কারণে এখনো সিম্ফনি মোবাইল এই স্মার্টফোনটি বাজারজাত করে যাচ্ছে।

সিম্ফনির সাড়ে ৮ লক্ষ তম গ্রাহককে অভিনন্দন জানান এবং শুভেচ্ছা স্মারক তুলে দেন সিম্ফনির হেড অফ সেলস, এম.এ হানিফ, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মাদ রিয়াদ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার, বিজনেস প্ল্যানিং এন্ড এ্যানালাইসিস, তারিকুল ইসলাম।

গ্রাহক চাহিদার শীর্ষে থাকা এই হ্যান্ডসেটটির দাম মাত্র ৪ হাজার ৭ শত নব্বই টাকা।

-সিনিউজভয়েসডেক্স/১৮জুলাই/১৯

Please Share This Post.