সিম্ফনি নিয়ে এলো নতুন স্মার্টফোন বাজারে

ঢাকাঃ বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো স্মার্টফোন ‘H250’ । স্মার্টফোনটির উভয় পাশে ব্যবহার করা হয়েছে আশাহী এনহ্যান্সড গ্লাস ।

৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে এবং ৬৪ বিট , ১.৩ গিগা হার্জ এর কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি ডিডিআর থ্রী র‍্যাম এর কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে সাবলীল গতিতে এবং এ্যাপস চলবে অনেক দ্রুত । Mali T720 GPU থাকার কারণে গেমস খেলা যাবে সাবলীল ভাবে। সাইড স্পীকার ডিজাইন এর সাথে আছে ইজি ইউএসবি কানেক্টর।

বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি । মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক , ছবি , ভিডিও, ওয়েব পেজ, এ্যাপস , টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে ।

হাইব্রিড ডুয়াল সিম এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা থাকার কারণে ছবি গুলো হবে অনেক বেশী প্রাণবন্ত । এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক । এর এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত ।এতে আরও থাকছে পপ আপ ভিডিও প্লেয়ার। ২৩৫০ এম এ এইচ এর লি পলিমার ব্যাটারি এর সাথে থাকছে এ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম ।

আগামীকাল থেকে সিম্ফনির সকল আউটলেট এ এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে বলে সিম্ফনি থেকে জানা গেছে। এই সেটটির দাম ধরা হয়েছে ১০ হাজার ৯৯০ টাকা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.