সিম্ফনি এইচ ৪০০ ফিঙ্গার প্রিন্ট সমৃদ্ব স্মাটফোনটি অনলাইনে প্রি বুকিং চলছে

বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো তাঁদের এইচডি সিরিজের নতুন স্মার্টফোন এইচ ৪০০। সেকেন্ড জেনারেশন ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি সম্বলিত এইচ ৪০০ হ্যান্ডসেটটি সিম্ফনির প্রথম ফিঙ্গার প্রিন্ট স্মার্টফোন। ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি টেকনোলজির মাধ্যমে ক্রেতা তার আঙ্গুল ব্যাবহার করে হ্যান্ডসেটটির সিকিউরিটি শতভাগ নিশ্চিত করতে পারবেন। হ্যান্ডসেট এর পেছনে থাকা ফিঙ্গার প্রিন্ট সেন্সর টাচ এ প্রেস করার মাধ্যমে ফোন লক আনলক করা যাবে খুবই দ্রুত ।
২.৫ ডি কার্ভড শেপের এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে, এই হ্যান্ডসেটটির রেজ্যুলেশন ১২৮০*৭২০। মীরাভিশন টেকনোলোজির কারণে ডিভাইসটির স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক। ছবি, ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস কিংবা টেক্সট যেকোনো কাজই ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে করতে পারবেন। শার্পনেস চমৎকার এবং স্ক্রীন এর ভিউইং এ্যাঙ্গেল ভালো। ২.৫ ডি গ্লাস থাকার কারণে টাচ সেনসিভিটি অনেক ভালো।
১৩ মেগাপিক্সেল অটো ফোকাস সমৃদ্ধ রিয়ার ক্যামেরা যাতে এ্যাপারচার ২.০ যার কারণে ছবি উঠবে অনেক বেশী প্রানবন্ত এবং ছবির ডিটেইলস থাকবে অনেক বেশী। থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচার হিসেবে আছে অটো ফোকাস, ফেস বিউটি, জিরো শাটার ডিসপ্লে, ভয়েস ক্যাপচার, জেসচার এবং স্মাইল শট সহ আরও অনেক আকর্ষণীয় ফিচারস।
এ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো এর সাথে আছে ১.৩ গিগাহার্জ ৬৪ বিট এর কোয়াড কোর প্রসেসর এবং ২ জিবি ডিডিআর ৩ র‍্যাম। ৬৪ বিট প্রসেসর এর কারণে গেইম খেলা যাবে স্মুথলি কোন ধরণের ল্যাগিংস ছাড়া। ইন্টারনাল স্টোরেজ এর জন্য ১৬ গিগাবাইট মেমোরী এর পাশাপাশি ৬৪ গিগাবাইটের বাড়তি মেমোরি কার্ড লাগানোর ব্যাবস্থা আছে।
৩২০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারী থাকছে এই হ্যান্ডসেটটিতে। ব্যাটারী ফিচারস এও থাকছে নতুনত্ব । ব্যাটারী ফিচার এ আছে ব্যাটারী অপটিমাইজেশন ফিচার যেটা অন থাকলে ব্যাটারীর লনজিভিটি অনেক বেড়ে যাবে।
সিম্ফনি মোবাইল মার্কেটে অপ্রতিদ্বন্দী একটি ব্র্যান্ড। স্মার্টফোনের গ্রাহক সম্প্রসারণ ও ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে সিম্ফনির অবদান অনস্বীকার্য। ইন্টারনেট পেনিট্রেশনে সিম্ফনি মোবাইল অসামান্য অবদান রাখছে। এরই ধারাবাহিকতায় সিম্ফনি এবার এইচ ৪০০ নিয়ে আসলো।
সম্পূর্ণ নতুন একটি ই-কমার্স প্লাটফর্ম  www.pickaboo.com এ এই হ্যান্ডসেটটি প্রি-বুকিং চলছে। প্রি বুকিং দেওয়ার ফলে গ্রাহক ঢ়রপশধনড়ড়.পড়স থেকে হ্যান্ডসেটটি নেওয়ার সময় গিফট হিসেবে পাবেন একটি কার্ড বোর্ড ভি আর ।
সিম্ফনি সবসময়ই চেষ্টা করে সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের কাছে সর্বচ্চো মানের হ্যান্ডসেট টি পৌঁছে দিতে। ঠিক এ কারণেই এতো অত্যাধুনিক ফিচার থাকার সত্ত্বেও সিম্ফনি এইচ ৪০০ নামের স্মার্টফোনটির মূল্য রাখা হচ্ছে মাত্র ৯৯৯০/-। চলতি মাসের ২০ তারিখ থেকে ব্ল্যাক এবং সিলাভার এই দুই কালারে হ্যান্ডসেটটি ঢ়রপশধনড়ড়.পড়স এবং দেশের বাজারে পাওয়া যাবে।
হ্যান্ডসেট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপ এর সিনিয়র ডিরেক্টর, রেজোয়ানুল হক, হেড অব মার্কেটিং,আশরাফুল হক এবং pickaboo.com এর সিওও (চীফ অপারেশন্স অফিসার) শাহরিয়ার সাত্তার

-গোলাম দাস্তগীর তৌহিদ 

Please Share This Post.