সিম্ফনি’র ফোরজি স্মার্টফোন আই৬৮ বাজারে 

বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো সিম্ফনি আই৬৮  নামে নতুন একটি স্মার্টফোন। ১.৫ জিবি র‍্যাম এবং ফিংগারপ্রিন্ট সমৃদ্ধ এই স্মার্টফোনটির মূল্য মাত্র ৫ হাজার ৯৯০ নব্বই টাকা ।

এ্যান্ড্রয়েড পাই চালিত অপারেটিং সিস্টেম। এর ফুল ভিশন ডিসপ্লে এর সামনের দিক টি এক কথায় দারুন দেখতে। ফ্রন্ট সাইডে আছে ৫.৪৫ ইঞ্চ ডিসপ্লে এবং এর উপর আছে আইপিএস এলসিডি প্যানেল। ৫.৪৫ ইঞ্চ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন HD+ বা ১৪৪০X৭২০p যার পিপিআই ২৯৫।

সিম্ফনি আই৬৮  এ রয়েছে ১.৫ জিবি র‍্যাম এবং ১৬ ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। মিড হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে।

সিম্ফনি আই৬৮  এ আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই থাকছে ফ্ল্যাশ। ক্যামেরা ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফিচার গুলো হলো বার্স্ট মোড, প্যানারোমা মোড, কিউ আর কোড মোড, নাইট শট, এইচডি আর মোড এবং ফেস বিউটি অপশন।

সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে  ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি। এছাড়াও জি-সেন্সর এবং ফেস আনলক আছে এই স্মার্টফোনটিতে। সিম্ফনির সকল আউটলেটে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে তিনটি গ্র্যাডিয়েন্ট কালারে।

সিম্ফনি আই৬৮ স্মার্টফোনটি উদ্বোধন করেন সিম্ফনি’র সিনিয়র ডিরেক্টর, মাকসুদুর রহমান, হেড অফ মার্কেটিং, জনাব মোহাম্মদ রিয়াদ, হেড অফ সেলস জনাব এম.এ হানিফ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার, বিজনেস এন্ড প্ল্যানিং জনাব তারিকুল ইসলাম।

-সিনিউজভয়েস/ডেক্স/১৫অক্টো./১৯

Please Share This Post.