সিপি প্লাসের নতুন নিরাপত্তা পণ্য আনল গ্লোবাল ব্র্যান্ড

জার্মানির বিশ্বখ্যাত ‘সিকিউরিটি অ্যান্ড সারভিলিয়্যান্স’ ব্র্যান্ড সিপি প্লাস এর বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড ৪ ডিসেম্বর, আরাজ রেস্টুরেন্ট অ্যান্ড ব্যাক্স কুয়েটে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে।

সিপি প্লাস, দক্ষিণ এশিয়ার ১ নম্বর নিরাপত্তা সেবাপ্রদানকারী কোম্পানি। এর বিবিধ নিরাপত্তা প্রযুক্তি এবং পণ্যগুলো পৃথিবীতে লক্ষ লক্ষ জায়গায় সেবা প্রদান করে যাচ্ছে। যার মধ্যে সেনাবাহিনী, সরকারি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ, যানবাহন, হোটেল, হাসপাতাল, শিক্ষাপ্রতিষ্ঠান এবং বাসস্থান অর্ন্তভূক্ত।

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের এমডি রফিকুল আনোয়ার ও গ্লোবাল ব্র্যান্ডের ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন। এরপর সিপি প্লাসের মার্কেটিং ম্যানেজার অকশয় আরোরা ও গ্লোবাল ব্রান্ডের সিপি-প্লাস পণ্যের প্রোডাক্ট ম্যানেজার আবু সালেহ মুহাম্মদ জুবায়ের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের নিকট সিপি প্লাসের সুবিস্তর বর্ণনা দেন এবং প্রেজেন্টেশনের শেষ পর্যায়ে কয়েকটি চমৎকার প্রশ্নের উত্তর দিয়ে ভাগ্যবান কয়েকজন অতিথি পুরস্কার জিতে নেন।

প্রশ্নউত্তর পর্বের পর সিপি প্লাস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইয়াসিন আরাফাত তার সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে এক জমকালো আয়োজনে মাধ্যমে নতুন পণ্যগুলো উন্মোচন করা হয় এবং গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ নতুন প্রোডাক্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এই অনুষ্ঠানের মাধ্যামে সিপি প্লাসের উপস্থিত অতিথিরা নিজেদের প্রযুক্তিগুলোকে ব্যবসায়ীদের মাঝে প্রদর্শন করে। মূলত সিপি প্লাসের লক্ষ্য হচ্ছে, উন্নত আরএন্ডডি’র মাধ্যমে ভোক্তাদের সর্বাধুনিক প্রযুক্তিগুলোকে সর্বোৎকৃষ্ট দামের মধ্যে পৌঁছে দেয়া।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.