সিন্দবাদে পাওয়া যাবে কনফেকশনারি পণ্য

দেশের প্রথম এবং একমাত্র বিটুবি ই-কমার্স সাইট সিন্দাবাদ ডটকম (sindabad.com) চুক্তিবদ্ধ হলো স্বনামধন্য কনজ্যুমার ব্র্যান্ড হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর সঙ্গে। সম্প্রতি রাজধানীর হক গ্রুপ গ্রুপের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তির আওতায় হক গ্রুপের সকল পণ্যের ই-কমার্স ডিস্ট্রিবিউটর হলো সিন্দাবাদ ডটকম; অর্থাৎ এর মাধ্যমে অফিস বা ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো এখন সিন্দাবাদ ডটকম থেকেই অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের সঙ্গে হক গ্রুপের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড, যেমন মিস্টার কুকিজ, চকো নাটি, ডিং ডং বিস্কিট, হক ব্যাটারি, পটেটো চিপস ইত্যাদি কিনতে পারবেন। এছাড়া অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলাজনক ধাপ এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারী বা বড় ব্যবসায়ীরাও।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হক গ্রুপের সিওও শামসুল আরেফিন এবং সিন্দাবাদ ডট কমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক। এছাড়াও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হক গ্রুপ-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং হিন্দোল রায় সহ উভয় পক্ষের উর্ধ্বতন কর্মকর্তারা।

জীশান কিংশুক হক বলেন, ‘সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। হক গ্রুপের প্রোডাক্ট যোগ হওয়ার কারণে আমাদের সাইটে আরো অধিক পণ্যের সমারোহ ক্রেতাদের সময় এবং খরচ বাঁচাতে সাহায্য করবে।’

শামসুল আরেফিন বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে ইন্ডাস্ট্রিতে আমরাই প্রথমবারের মতো নিজেদের পণ্য অনলাইন চ্যানেলের মাধ্যমে অফিসে এবং ব্যবসায়ে পৌঁছে দিতে পারছি।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.