সিটি আইটি ফেয়ারের উদ্বোধন

এবারExplore the next এই স্লোগান কে সামনে রেখে, মুজিব শতবর্ষ কে সামনে রেখে ২০ বছর পূর্তি উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটি আয়োজন করছে মেগা আইটি পন্য মেলা। ২রা মার্চ থেকে ৭ই মার্চ ২০২০ পর্যন্ত আইডিবি ভবন, আগারগাঁওতে চলবে দেশ সেরা এই মেলাটি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এম.পি। তিনি বলেন” আইটি খাতকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বাংলাদেশ সামনে এগিয়ে যাবে, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিসিএস কম্পিউটার সিটি। আমি এই মেলার সামগ্রিক সাফল্য কামনা করছি”

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন এম জিয়াউল আলম পিএএ, সিনিয়র সচিব তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহিদ-উল মুনীর, সভাপতি বাংলাদেশ কম্পিউটার সমিতি।

মুজিব শতবর্ষ কে সামনে রেখে শুরু হওয়া ঐতিহ্যবাহী এই মেলা উপলক্ষ্যে মেলা কর্তৃপক্ষ এবং দেশি-বিদেশি নামি-দামী ব্র্যান্ডগুলোর পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় ছাড় ও নানা রকম অফার। প্র

তিদিন অনলাইন রেজিস্ট্রেশনের জন্য থাকছে প্রযুক্তিপন্য উপহার, অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভাগ্যবান দর্শনার্থীরা পেয়ে যেতে পারেন স্মার্ট টিভি, গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, পাওয়ার ব্যাংক সহ নানা ধরনের চমকপ্রদ উপহার। সেলফি প্রতিযোগিতার মাধ্যমে দেয়া হবে প্রতিদিন একটি করে ল্যাপটপ। সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে Gaming Contest, Robotics Contest, Digital Photo Contest, Art competition ও 9D Movie দেখার বিশেষ আয়োজন।

মেলার আহ্বায়ক মজহার ইমাম চৌধুরী পিনু মেলাকে সফল করার জন্য সকল স্পন্সর প্রতিষ্ঠানসহ সকল ধন্যবাদ জানান এবং সবাইকে মেলায় আসার আহ্বান করেন।

এবারের মেলায় স্পন্সর হিসেবে থাকছে বিশ্বখ্যাত প্রযুক্তি পন্যের ব্র্যান্ড ASUS, AVITA, DELL TECHNOLOGIES, HP ও LENOVO এবং সহযোগী পার্টনার ইন্টেল, ডি-লিঙ্ক, এক্সপোমেলা, কাস্পেরস্কি, ROG. স্পন্সরদের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় অফার, মেগা ডিস্কাউন্ট ও শতাধিক গিফট।

দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/২মা./২০

Please Share This Post.