সিটিও ফোরাম-এর বার্ষিক সাধারন সভা-২০১৬’র সফল সমাপ্তী

সিটিও ফোরাম বাংলাদেশ-এর বার্ষিক সাধারন সভা গত ১৬ জুলাই ২০১৬, ফোরামের পান্থপথের নিজস্ব কার্যালয়ে সভাপতি তপন কান্তি সরকার-এর সভাপত্বিতে অনুষ্ঠিত হয়।

সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার তার স্বাগত বক্তব্যে বলেন, সিটিও ফোরাম জন্মলগ্ন থেকে তথ্যপ্রযুক্তিতে কর্মরত সকলের দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সিটিও ফোরাম বিগত বছরগুলোতে অনেকগুলো সেমিনার ও কর্মশালার আয়োজন করেছে যেখানে দেশীয় তথ্যপ্রযুক্তিবিদদের পাশাপাশি আর্ন্তজাতিক তথ্যপ্রযুক্তিবিদদের জ্ঞান বিনিময়ের সুযোগ সৃষ্টি হয়েছে। তিনি বলেন, সিটিও ফোরামের সকল সদস্যের সহযোগীতায় এই সংগঠন তার প্রসার বৃদ্ধি করে চলেছে। বর্তমানে সিটিও ফোরাম সরকারের আইসিটি মন্ত্রনালয় ও বিভিন্ন তথ্যপ্রযুক্তি সংগঠনের সাথে বিভিন্ন প্রজেক্টে কাজ করছে। তিনি সিটিও ফোরামকে এগিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।
সিটিও ফোরমের সাধারন সম্পাদক ড. ইজাজুল হক বার্ষিক রিপোর্ট পেশ করেন এবং কোষাধক্ষ্য মো. মুইনুল ইসলাম ২০১৪-১৫ সালের অডিটেড রিপোর্ট পেশ করেন। উপস্থিত সদস্যদের আলোচনার পর উক্ত রিপোর্ট পাশ হয়। সিটিও ফোরামের গঠনতন্ত্র অনুযায়ী গত বছর গঠিত তপন কান্তি সরকার-ড. ইজাজুল হক – মো. মুইনুল ইসলামের নেতৃত্বে গঠিত ১৩-সদস্যের কমিটি আগামী আরও একবছর দ্বায়িত্ব পালন করবেন।
উল্লেখ্য, ২০১০ সালে প্রতিষ্ঠিত পেশাজীবীদের এ সংগঠন সদস্যদের পেশাগত দক্ষতা বাড়াতে কাজ করে যাচ্ছে।

প্রেস বিজ্ঞপ্তি

 

Please Share This Post.