সিটিও ফোরামের প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রশিক্ষণে পিএম-এস্পায়ারের সহযোগিতা

প্রজেক্ট ম্যানেজমেন্টে দক্ষতা বাড়াতে সিটিও ফোরাম বাংলাদেশ ও পিএম-এস্পায়ারের মধ্যে  ৮ এপ্রিল শনিবার, সিটিও ফোরামের সভাকক্ষে সমোঝতা চুক্তি স্মাক্ষরিত হয়।

সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার ও পিএম-এস্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার চুক্তি স্বাক্ষরের উদ্দেশ্য সম্পর্কে বলেন, সিটিও ফোরাম তার সদস্যদের দক্ষতা বাড়ানোর লক্ষ্যে বিভিন্ন ট্রেনিং প্রোগ্রাম চালু করেছে। এরই অংশ হিসাবে আমরা আজকে পিএম-এস্পায়ারের সঙ্গে এই চুক্তি স্বাক্ষর করেছি। আমরা আগামী ৬ ও ৭ মে দুইদিনের প্রজেক্ট ম্যানেজমেন্টের ওপর একটি ট্রেনিং আয়োজন করতে যাচ্ছি। উক্ত ট্রেনিং-এ পিএম-এস্পায়ার আমাদেরকে কোর্সের যাবতীয় কারিগরি সহায়তা প্রদান করবে। সিটিও ফোরামের ওয়েবসাইটে এই বিষয়ে বিস্তারিত পাওয়া যাবে।

পিএম-এস্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা প্রজেক্ট ম্যানেজমেন্টের ওপর ১০টির ও বেশি দেশে গত ১২ বছর ধরে প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। আজকে আমরা সিটিও ফোরামের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা আশা করি এর মাধ্যমে আমরা সকলে উপকৃত হব।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিটিও ফোরামের সাধারণ সম্পাদক ড. ইজাজুল হক, কোষাধক্ষ্য মো. মঈনুল ইসলাম, পিএম-এস্পায়ারের শামসুন নাহার চৌধুরী, মুশফিকুর রহমান সহ অন্যরা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.