সিটিআইটি মেলায় আকর্ষণীয় সব অফার

 

দেশের সবচেয়ে জনপ্রিয় কম্পিউটার বাজার রাজধানীর আগারগাঁওস্থ বিসিএস কাম্পিউটার সিটিতে চলা ‘সিটিআইটি ২০১৬’ মেলায় ইন্টারনেট সিকিউরিটি ‘ই-স্ক্যান’ কিনলে সঙ্গে একটি স্মার্টফোন ফ্রি দিচ্ছে স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ার্স। প্রতিষ্ঠানটি বাজারে এনেছে ইনজিনিয়াস ক্লাউড নামের একটি রাউটার। এটি কিনলে সঙ্গে পাওয়া যাবে ৮ জিবি পেন ড্রাইভ। এছাড়াও তাদের যে কোনো পণ্য ক্রয়ের ওপরে রয়েছে ২-৫% শতাংশ ছাড়।

কম্পিউটার সোর্সের সহযোগী প্রতিষ্ঠান ট্রেন্ড মাইক্রো মেলা উপলক্ষে তাদের প্রতিটি ইন্টারনেট সিকিউরিটিতে দিচ্ছে মূল্য ছাড়। টিপি লিংক থেকে রাউটার কিনলে পাওয়া যাবে ২০% শতাংশ ছাড়। সঙ্গে একটি টি-শার্ট।

রিশিত কম্পিউটার্স থেকে ল্যাপটপ, ডেস্কটপ পিসি কিনলে যে কেউ একসঙ্গে পাবেন ডিনার সেট, কফি সেট ও স্যুপ সেট।

মেলায় হাইটেক প্রফেশনালস দিচ্ছে ৯ হাজার ৯৯৯ টাকায় এবং ১৭ হাজার ৯৯৯ টাকায় ডেক্সটপ পিসি কেনার সূযোগ। সঙ্গে উপহার হিসেবে থাকছে একটি প্রযুক্তি পণ্য।

মেলা উপলক্ষে পণ্য কিনলে ৫০০ টাকার গিফট বাউচার দিচ্ছে এইচপি, ডেল। এছাড়া লেনেভো, আসুস ও ডেলের পণ্য কিনে স্ক্যার্চ কাড ঘষে পাওয়া যেতে পারে বিভিন্ন প্রযুক্তি পণ্য।

এছাড়াও মেলা উপলক্ষে প্রায় দোকানে রয়েছে পণ্য ক্রয়ের ওপর ছাড়। মেলায় প্রতিদিন সন্ধায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিদিন মঞ্চ মাতাচ্ছে দেশের সংগীত তারকারা। মেলায় গেমারদের জন্য গেম জোন তৈরি করেছে আসুস ও গিগাবাইট। প্রতিষ্ঠান দুটির প্যাভিলিয়নের পাশে তৈরি করা হয়েছে গেমিং জোন।

মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি। এছাড়াও স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, গিগাবাইট, হিটাচি, ডেল, ট্রেন্ড মাইক্রো ও আরমা গার্ডেন।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.