সিটিআইটি ও আইসিটি মেলায় কম্পিউটার সোর্সের অফার

চমক ছড়াতে নয়, বিশ্বস্ত ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যের ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা, প্রাযুক্তিক বৈশিষ্ট বিষয়ক মৌলিক ধারণা ও বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে রাজধানী ঢাকায় চলমান বিসিএস সিটিআইটি এবং ডিজিটাল আইসিটি মেলায় অংশ নিয়েছে কম্পিউটার সোর্স।

স্থানীয় পরিবেশক হিসেবে ট্রেন্ড মাইক্রো ব্র্যান্ড নিয়ে সিটিআইটি মেলায় এবং এমএসআই ও লজিটেক নিয়ে ডিজিটাল আইসিটি মেলায় পৃষ্ঠপোষকতা করছে প্রতিষ্ঠানটি।

হালনাগাদ ল্যাপটপ, ডেস্কটপ, হোম থিয়েটার ও আনুষঙ্গিক প্রযুক্তি পণ্য প্রদর্শনের পাশাপাশি মেলায় আগত দর্শনার্থী ক্রেতাদের জন্য ডেল নোটবুকের সঙ্গে ৫০০ টাকার শপিং ভাউচার এবং র‌্যাফেল ড্র-তে ৩২ ইঞ্চি পর্দার এলইডি টিভি, স্মার্টফোন ও বাইসাইকেল অফার দেয়া হয়েছে। এইচপি নোটবুক ও প্রিন্টার ক্রয়ে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে ৫০০ টাকার গিফট ভাউচার দেয়া হচ্ছে। এমএসআই মাদারবোর্ড সমন্বিত ডেস্কটপ পিসি’র সঙ্গে গেমিং মাউস, মাউস প্যাড ও টি-শার্ট উপহার দেয়া হচ্ছে। এছাড়াও ট্রেন্ড মাইক্রোর সৌজন্যে সাইবার নিরাপত্তা বিষয়ে মেলায় আগত দর্শনার্থীদের সচেতন করতে সিটিআইটি মেলায় স্টেজ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বুধবার বিকেলে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় ২০ জনকে বিশ্বসেরা এই অ্যান্টিভাইরাসটি উপহার দেয়া হয়েছে।

 

 

সিনিউজভয়েস ডেস্ক 

Please Share This Post.