সিঙ্গার ফার্নিচার ও কিচেন অ্যাপ্লায়েন্স মেলা

১২ অক্টোবর, থেকে বন্দর নগরী চট্টগ্রাম শহরের এম এ আজিজ ষ্টেডিয়াম সংলগ্ন সি.জে.কে.এস জিমনেশিয়ামে শুরু হয়েছে ‘সিঙ্গার ফান ফেয়ার’ (ফার্নিচার ও কিচেন অ্যাপ্লায়েন্স মেলা)। মেলাটি উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম এইচ এম ফাইরোজ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী । উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

চার দিনব্যাপী এ মেলায় গ্রাহকদের জন্য থাকছে রেসিপি ও কুকিং প্রতিযোগিতা, শিশুদের ছবি আঁকা প্রতিযোগিতা, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ইলেক্ট্রিক সুইং মেশিনের ব্যবহারিক প্রদর্শনী, আবু হেনা রনির কমেডি শো, মিউজিক্যাল শো, ম্যাজিক শো এবং র‌্যাফেল ড্র।

নির্দিষ্ট সিঙ্গার ফার্নিচার, কিচেন অ্যাপ্লায়েন্স ও মাইক্রোওয়েভ ওভেনে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধার পাশাপাশি ওয়ারেন্টি ও কিস্তি-সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় সিঙ্গার ফার্নিচারে ২০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। মাত্র ২৫,০০০ টাকায় সোফাসেট ও মাত্র ৩০,০০০ টাকায় বেডরুম সেট ক্রয় করা যাবে উক্ত মেলায়। এছাড়া সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় ক্রয় করা যাবে মাইক্রোওয়েভ ওভেন ও কিচেন অ্যাপ্লায়েন্স। মেলা চলাকালীন সময়ে প্রতিদিন র‌্যাফেল ড্র-তে প্রথম পুরস্কার হিসেবে থাকছে ওয়াশিং মেশিন।

মেলা চলবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.