সিঙ্গারের ফ্রি এলইডি টিভি অফার

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিকস অ্যান্ড হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার এর বিশেষ বিশ্বকাপ ক্যাম্পেইনের অংশ হিসেবে আগামী দুই মাসে এক হাজারজন স্মার্ট টিভি কিংবা এলইডি টিভি ক্রেতাকে তার টিভিটি সম্পূর্ণ ফ্রি দেবে। ১৪ মে, ঢাকায় এক হোটেলে সিঙ্গার – ‘লেট করলেই দেরী, এক হাজার এলইডি টিভি ফ্রি’ শীর্ষক দুই মাসব্যাপী এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় ।

সিঙ্গার বাংলাদেশের চেয়ারম্যান গেভিন জে. ওয়াকার আগামী ১৫ জুলাই পর্যন্ত চলা এই ক্যাম্পেইনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরোজ বলেন, সিঙ্গার সবসময়ই ক্রেতাসাধারণের কাছে করা প্রতিশ্রুতি পূরণে অঙ্গীকারবদ্ধ। সে কারণেই আজ সিঙ্গার একটি ‘বিশ্বস্ত আন্তর্জাতিক ব্র্যান্ড’ হিসেবে প্রতিষ্ঠিত হতে পেরেছে।

অনুষ্ঠানে সেলস ডিরেক্টর (রিটেইল) মকবুলে হুদা চৌধুরী, ডিরেক্টর হোলসেল অপারেশন্স কাজী রফিকুল ইসলাম, মার্কেটিং ডিরেক্টর ভাজিরা তেন্নাকুন, জেনারেল ম্যানেজার-কর্পোরেট সেলস আসগর হোসেনসহ সিঙ্গারের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ক্রয়কৃত টিভিটি ফ্রি পাওয়ার জন্য ক্রেতাকে ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। ক্যাম্পেইনটি চলাকালীন সময়ে সিঙ্গার এলইডি টিভিতে থাকছে ৮৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, ইন্টারেস্ট ছাড়া ৬ মাস পর্যন্ত মূল্য পরিশোধের সুযোগ, নির্দিষ্ট মডেলের সিঙ্গার স্মার্ট টিভির সঙ্গে থাকছে ফ্রি ওয়্যারলেস কিবোর্ড, নির্দিষ্ট মডেলের স্মার্ট টিভির সঙ্গে ফ্রি রাউটার এবং সকল সিঙ্গার টিভিতে তিন বছরের ফুল ওয়ারেন্টি।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.