সিঙ্গাপুরে এসেলন এশিয়া সামিট-এ অংশ নিচ্ছে ব্র্যানো ডটকম

ব্র্যানো ডটকম বাংলাদেশের একটি অন্যতম জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। ব্র্যানো শুধু ই-কমার্স ওয়েবসাইটই নয়, এর মাধ্যমে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন ডাটা ব্যবহার করে সহজেই ব্যবসার বিভিন্ন টেকনিক্যাল দিক বিচার বিশ্লেষণ করে বিভিন্ন রিপোর্ট বের করা যায়।

সিঙ্গাপুর শুরু হতে যাওয়া Echelon Asia Summit 2016 তে অংশগ্রহণের বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে ব্রানো ডটকম।

সিঙ্গাপুরে প্রত্যেক বছর তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে E27। তারই ধারাবাহিকতাই Echelon Asia Summit 2016 যা আগামী ১৫ এবং ১৬ জুন সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন দেশ থেকে ১০০টা কোম্পানি অংশগ্রহণ করতে যাচ্ছে তার মধ্যে ব্র্যানো অন্যতম।

অস্ট্রেলিয়া, বাংলাদেশ, হংকং, ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, জাপান, কোরিয়া, কাজাখাস্তান, মালেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, থাইল্যান্ড, তাইওয়ান, এবং ভিয়েতনাম এই দেশ গুলোর মধ্যে থেকে এই ৮০০টা কোম্পানি একে অপরের সঙ্গে ২ মাসব্যাপী প্রতিযোগিতার মাধ্যমে বাছাই হয়ে ১০০টি কোম্পানিকে সুযোগ দেয়া হয়েছে সিঙ্গাপুরে অংশগ্রহণ করার। এই আয়োজনে আরো অংশগ্রহণ করবে ৫০ এর উপরে পার্টনার, ২৫০টি স্টল, ৪০০র উপরে ইনভেস্টর এবং ৪০০০+ অতিথি এই আয়োজনে অংশগ্রহণ করতে যাচ্ছে।
E27 সিঙ্গাপুরের প্রকাশনা জগতের একটি অংশ যারা বিভিন্ন রকম অর্থায়ন, স্টার্টাপ এবং শিল্প উদ্যোগতাদের জীবনী, বিভিন্ন পণ্য সম্পর্কে ধারন এবং বিভিন্ন ব্যবসার ধরন নিয়ে আলোচনা করে থাকে। তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে থাকে যার মাধ্যমে বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণ করতে পারে এবং প্রযুক্তিগত ব্যাবসার বিভিন্ন ট্রেন্ড, ধারণা, প্রথা এবং বিভিন্ন বাধা সম্পর্কে আলাপ আলোচনা করে বিভিন সমস্যার সমাধান করতে পারে। এটা এমন একটা প্লাটফর্ম যার মাধ্যমে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন নতুন ধারণা সম্পর্কে জানা যায়। মূলত প্রযুক্তি/কারিগরি শিল্পের মধ্যে ঝামেলাবিহীন সম্পর্ক গড়ে তোলাই এর এই আয়োজন।

ব্র্যানো Echelon Asia Summit- এ মূলত উপস্থাপন করবে কীভাবে তারা নিজেদের ই-কমার্স ব্যবসাকে সফল করে তুলেছে একটি সফটওয়ারের মাধ্যমে যার নাম ব্র্যানো ইএমএস। এটির ব্যাপারে বিস্তারিত জানতে ভিজিট করুন www.branooems.com।

ব্র্যানো ডটকম কর্তৃপক্ষ জানিয়েছে, ব্র্যানো সব সময় চায় নিজেকে অন্য এক উচ্চতায় নিয়ে যেতে। শুধু নিজেকে নিয়েই নয়, দেশকেও নিয়ে যেতে অন্য এক উচ্চতায়। Echelon Asia Summit 2016 এ দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগে ব্রানো আনন্দিত। এই প্রতিযোগিতা সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন: https://e27.co/echelon/asia/top100

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.