সিওরক্যাশের মাধ্যমে টাকা জমা ও উঠাতে পারবে পেইজা গ্রাহকেরা

বাংলাদেশে অনলাইন পেমেন্ট উন্নত করা ও পেমেন্ট ব্যবস্থার সক্ষমতা বাড়ানোর লক্ষ্যে সম্প্রতি শিওরক্যাশ এর হেড অফিসে পেইজা বাংলাদেশ এবং শিওরক্যাশের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়।

এই চুক্তির মাধ্যমে পেইজা ও শিওরক্যাশ এর গ্রাহকরা খুব অল্প সময়ের মধ্যে এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবে এবং পেইজা গ্রাহকরা শিওরক্যাশ এজেন্ট পয়েন্ট থেকে টাকা উঠানো ও জমা দেয়ার সুবিধা পাবে। বাংলাদেশ কমার্স ব্যাংক এই সকল লেনদেনের জন্য মধ্যস্থতাকারী হিসাবে কাজ করবে।

ক্যাসাডা টেকনোলজি বাংলাদেশ লিমিটেড (পেইজা বাংলাদেশ) এর চেয়ারম্যান ইন্তেজার আহমেদ এবং শিওরক্যাশের সিইও ড: শাহাদাত খান এই চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশ কমার্স ব্যাংক এর পক্ষ থেকে এসইভিপি এস.এম. জাহাঙ্গীর আক্তার, এফএভিপি মো. সারওয়ার মাহমুদ, শিওরক্যাশের পক্ষ থেকে সিবিও মো. আবু তালেব এবং পেইজা বাংলাদেশের পক্ষ থেকে এর অপারেশন, মার্কেটিং এবং সেলস প্রধান নাফিস ইহতিশাম এবং সিআরএস এক্সিকিউটিভ যাইনাহ আহমেদ সহ প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন কর্মকর্তাগণ এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পেইজা বাংলাদেশের অপারেশন, মার্কেটিং এবং সেলস প্রধান নাফিস ইহতিশাম বলেন, ‘আমরা খুবই আনন্দিত সিওরকাশ এর সঙ্গে পার্টনারশিপ করে যার ফলে পেইজা গ্রাহকেরা সিওরক্যাশের মাধ্যমে অনায়াসে টাকা জমা করতে ও উঠাতে পারবে। আমাদের লক্ষ্য বাংলাদেশে অনলাইন পেমেন্টকে আরো দ্রুত প্রসারিত করা এবং আমাদের গ্রাহকেরা যাতে সহজে ও স্বল্প সময়ে সকল এফ-কমার্স ও ই-কমার্স সাইটে পেমেন্ট সম্পূর্ণ করতে সেই লক্ষ্যে কাজ করা।’

শিওরক্যাশের সিইও ড: শাহাদাত খান বলেন, ‘শিওরক্যাশ ও পেইজার সমঝোতার মাধ্যমে আমাদের গ্রাহকরা অনেক উপকৃত হবে, বিশেষ করে যারা ফ্রিল্যান্সার হিসাবে কাজ করেন ও অনলাইন শপিং এ কেনাকাটা করেন। ফ্রিলান্সাররা অনলাইন এ কাজ করে পেইজার মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করে পরবর্তীতে বাংলাদেশী মুদ্রায় সিওরক্যাশ এর মাধ্যমে তুলতে পারবেন। ’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.