সিউ ব্র্যান্ডের কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার

বাংলাদেশের বাজারে কোরিয়ান স্বনামধন্য ব্র্যান্ড সিউ এনেছে নতুন মডেলের সিউ কম্প্যাক্ট ডেস্কটপ লেবেল প্রিন্টার। এলকে-বি২৪ মডেলের এই প্রিন্টারটি ৪ ইঞ্চি থারমাল ট্রান্সফার এবং ডিরেক্ট থারমাল লেবেল প্রিন্টার, যা যেকোনো ছোট স্থানেও স্থাপনযোগ্য।

প্রফেশনাল সলিউশনের জন্য লেবেল কুকার সফটওয়ারসমৃদ্ধ প্রিন্টারটিতে রয়েছে মেইন ফ্ল্যাশ ১ মেগাবাইট/এসডি র‌্যাম ১৬ মেগাবাইট এবং ফন্ট ফ্ল্যাশ ৮ মেগাবাইট। এর পাশাপাশি এতে রয়েছে ইউএসবি, সিরিয়াল (আরএস-২৩২সি) ও ইথারনেট ইন্টারফেস। সর্বোচ্চ ১২৭এমএম প্রতি সেকেন্ড র‌্যাপিড গ্রাফিক্স প্রিন্টিং, ২০এমএম থেকে ১১৪এমএম পযর্ন্ত অ্যাডজাস্টেবল পেপার ওয়াইড সুবিধাসম্পন্ন প্রিন্টারটি ইপিএল২, জেডপিএল২ কমান্ড কম্পাটিবল।

২০৩ডিপিআই রেজুলেশন এবং প্রতি সেকেন্ড ১২৭এমএম স্পিডের পাশপাশি এতে আরো রয়েছে ১০৪এমএম (৪.০১ ইঞ্চি) প্রিন্টিং ওয়াইড এবং ৯৯০এমএম প্রিন্টিং লেন্থ সুবিধা। এছাড়াও এটি পেপার এবং রিবন পাল্টানোর সহজ প্রক্রিয়াসমৃদ্ধ।

আধুনিক ফিচার ও সুবিধাজনক আকারের নতুন এই প্রিন্টারটির মূল্য মাত্র ১৯,০০০টাকা। প্রিন্টারটি যেকোনো ওয়্যারহাউজ,  ল্যাবরেটরি, রিটেইলশপ, লাইব্রেরি এবং বিমানবন্দরে ব্যবহার উপযোগী। পণ্যটি কিনতে বা যেকোনো তথ্য জানতে যোগাযোগ- গ্লোবাল ব্র্যান্ডের (প্রা.) লিমিটেডের যেকোনো শাখায় অথবা ফোন ০১৯৭৭৪৭৬৫০৬ নম্বরে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.