সিইএস’তে নতুন পণ্য উদ্বোধনের ঘোষণা হুয়াওয়ের

ঢাকাঃ যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিক শো-এ (সিইএস) নতুন ধরণ ও বৈচিত্র্যের পণ্য উদ্বোধনের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ।

প্রতিষ্ঠানটি এদিন গ্রাহকদের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন ও আকর্ষণীয় হুয়াওয়ে মেইট ৮ স্মার্টফোন উন্মোচিত করে। উৎপাদনের শুরু থেকেই সব ধরনের ত্রুটিমুক্ত ও শক্তিশালী চিপসেট, উচ্চধারণ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, নিঁখুত হার্ডওয়্যার ও সফটওয়্যার স্মার্টফোনটিকে প্রযুক্তিগত দিক থেকে একইসাথে অভিনব ও আভিজাত্যপূর্ণ করে তুলেছে। স্মার্টফোনটিতে রয়েছে এমন সব প্রয়োজনীয় ফিচার যা গ্রাহকদের জীবনযাত্রার মানোন্নয়নে সাহায্য করবে। ফোনটির ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফি তোলাকে অনেক সহজ ও আনন্দময় করে তুলবে। এছাড়াও, ফোনটিতে এমন সব ফিচার রয়েছে যা হুয়াওয়ে পণ্য ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের আস্থা, উৎসাহ ও উদ্দীপনাকে বহুগুণে বাড়িয়ে দিবে। ফোনটির ক্যামেরাতে রয়েছে নিরাপত্তা ও মালিকানা সত্ত্বের জন্য বিশেষ ইমেজ সেন্সর। যা স্মার্টফোন প্রযুক্তিতে একদমই নতুন ও অভিনব। যার মাধ্যমে ফোকাস হবে আরও দ্রুত, ছবি হবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছ ও থাকবে নিঁখুত কালার শেডিং।

নতুন উন্মোচন করা সব ডিভাইসে একইসাথে সবচেয়ে উন্নত প্রযুক্তি, পেমেন্ট ব্যবস্থা, সাউন্ডের সম্মিলন ঘটানোর মাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি সিইএস অনুষ্ঠানে মোবাইলে কনজ্যুমার ইকোসিস্টেমে গ্রাহকদের অংশীদারিত্ব নিয়ে তাদের ভাবনাকে তুলে ধরেন। এছাড়াও, হুয়াওয়ে গুগলের সাথে যৌথভাবে গুগল নেক্সাস ৬পি হ্যান্ডসেটের গোল্ডেন সংস্করণটির উদ্বোধন করেছে ।

আরও উন্মোচন করেছে হুয়াওয়ে এম ২ ট্যাবলেট। যে ট্যাবলেটে মাধ্যমে গ্রাহকরা পাবেন হারম্যান কারডনের উচ্চমান সম্পন্ন সাউন্ড। হারম্যান কারডনের সাথে হুয়াওয়ের নতুন অংশীদারিত্বের মাধ্যমে হুয়াওয়ের গ্রাহকরা ১০ ইঞ্চি এম ২ ট্যাবলেটে আধুনিক প্রযুক্তির অতি উচ্চমান সম্পন্ন অডিও শুনতে পাবেন।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়াং বলেন, গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ হুয়াওয়ে বিশ্বজুড়ে সবার মধ্যে সাড়া জাগাতে ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অত্যন্ত দ্রুতগতিতে সারাবিশ্বে হুয়াওয়ে পণ্যের চাহিদা হুড়হুড় করে বাড়ছে। বাংলাদেশেও সবার মাঝে আমাদের পণ্যগুলো অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। আমরা এখানেও গ্রাহকদের আস্থা অর্জন করতে পেরেছি, যেটা অত্যন্ত আনন্দের।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.