সাড়া ফেলেছে বাংলাদেশ দলের বিশ্বকাপ নিয়ে তৌহিদ হোসেনের গানটি

এবার ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর আসর বসছে ইংল্যান্ডে। বিশ্বকাপে বাংলাদেশ সহ মোট দশটি দেশ অংশগ্রহণ করেছে। ভালোবাসার বাংলাদেশ নিয়ে বিশ্বকাপে বাংলাদেশ দলের অনুপ্রনণার জন্য ”ব্যাটে বলে চলবে বারি, বল ছড়াবে বাউন্ডারি” তৌরী করা এই গানটির প্রযোজনা করেছেন তৌহিদ হোসেন এবং প্রতিষ্ঠান ফিফোটেক।

তৌহিদ হোসেন মুলত একজন প্রযুক্তি ব্যবসায়ী, তিনি ফিফোটেক এর ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)’র সাধারন সম্পাদক। 

গানটি নিচের ইউটিউব লিঙ্ক থেকে শুনতে পারবেন…

তার প্রযোজিত গানটিতে যারা অংশগ্রহণ করেছে তারা হলেন, জুনাইদ আহমেদ পলক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী, আব্দুল্লাহিল কাফি (এডিসি), আইনজীবীবৃন্দ, বাংলাদেশ জজ্ কোট, মোহাম্মদ মহসীন, রবি টেন মিনিট স্কুলের আয়মান সাদিক, আল বারাকা কিডনি হাসপাতাল, ডিজে তনু, মোা: আবু নাসের, বাক্য, বেসিস এবং ফিফোটেক পরিবার।

তৌহিদ হোসেন বলেন, তরুণ প্রজন্মকে ক্রিকেটের চেতনায় উজ্জীবিত করতে গানটি বড় ভুমিকা পালন করতে পারে বলে আমি বিশ্বাস করি। গানটি বিশ্বের সমস্ত বাংলাদেশিদের ভিশন ভাল লাগবে এবং তরুণ প্রজন্মসহ সকলের মাঝে দ্রুত ছড়িয়ে পড়ছে বিভিন্ন সোস্যাল মিডিয়ার মাধ্যমে। এটাই শেষ নয় ভবিষ্যতে দেশ ও জাতিকে আরো ভালো কিছু কাজ উপহার দিতে চাই। আশা করি দেশবাসী আমার সাথে থাকবেন।

গানটিতে কথা ও সুর করেছেন মোঃ নূর নবী, সম্পাদনায় ছিলেন অতনু জোবায়ের, সংগীত পরিবেশনায় ছিলেন আবরার ফাহিম এবং নির্দেশনায় ছিলেন শান্তনু কায়সার ও আর এন রুম্পা।

সিনিউজভয়েস/জিডিটি/জুন১৩/১৯

 

Please Share This Post.