সাড়া ফেলেছে ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সুবিধার স্মার্টফোন

ভিভোর ভি সিরিজের নতুন দুটি স্মার্টফোন ‘ভি১১ প্রো’ এবং ‘ভি১১’ বাংলাদেশের বাজারে দারুণ সাড়া ফেলেছে। গ্রাহকদের মধ্যে মুগ্ধতা ছড়িয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট এবং ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা বাংলাদেশে মোবাইল ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন।

ফ্ল্যাগশিপ ডিভাইস হিসেবে সাশ্রয়ী হওয়ায় স্মার্টফোনপ্রেমীদের মনে এবং হাতে জায়গা করে নিচ্ছে সহজেই। স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ভি১১ প্রো ৩৪,৯৯০ টাকা মূল্যে এবং ভি১১২৭,৯৯০ টাকা মূল্যে পাওয়া যাচ্ছে।

ভি১১ প্রো ডিভাইসে ব্যবহার করা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি এবং ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর। ভি১১ স্মার্টফোনে রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি।। ভি১১ প্রো এবং ভি১১ দুটো হ্যান্ডসেটেই রয়েছে হেলো ফুল ভিউ ডিসপ্লে এবং ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও দুটো রিয়ার ক্যামেরা।

ভি১১ প্রো-এ কোয়ালকমের শক্তিশালী অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৬০এআইই প্রসেসর এবং ভি১১-এ মিডিয়াটেক হেলিও পি৬০এআই প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি (২৫৬ জিবি পর্যন্ত বর্ধনযোগ্য) ধারণ-ক্ষমতাসম্পন্ন ভি১১ প্রোতে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ফর্কফানটাচ ওএস ৪.৫ (অ্যান্ড্রয়েড ৮.১)। ভি১১ প্রো’তে ৩৪০০এমএএইচ (টিওয়াইপি) এবং ভি১১ ফোনে ৩৩১৫ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ভি১১ এ রয়েছে ৪ জিবি র‌্যামের সঙ্গে ১২৮ জিবি রম (২৫৬ জিবি পর্যন্ত বর্ধনযোগ্য)।

ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘সর্বাধুনিক ফিচার দিয়ে সাজানো ভি১১ প্রো এবং ভি১১ স্মার্টফোন ব্যবহারকারীর ডিজিটাল লাইফস্টালে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে। হ্যান্ডসেট দুটি এরই মধ্যে বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।’

উল্লেখ্য,সম্প্রতি রাজধানীর একটি হোটেলে তারকা, সাংবাদিক এবং ভিভো বাংলাদেশ-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে একটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট দুটি উন্মোচন করা হয়।

– সিনিউজভয়েস ডেস্ক

 

Please Share This Post.