সাশ্রয়ী দামে আসুস জেনফোন-২ সিরিজের স্মার্টফোন

আসুস জেনফোন-২ সিরিজের স্মার্টফোন নতুন সাশ্রয়ী মূল্য ঘোষণা করেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

এই ঘোষণার আওতায় জেনফোন-২ সিরিজের জনপ্রিয় তিনটি মডেল হচ্ছে- ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম এর জেনফোন ডিলাক্স, ৩ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম এর জেনফোন সেলফি এবং ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম এর জেনফোন গো (জেডবি৪৫২কেজি)

এর মধ্যে জেনফোন ডিলাক্স আসুসের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস। ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইট রম নিয়ে এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি গতবছর থেকে বিশ্বজুড়ে দারুন সাড়া জাগিয়েছে। এতে আরো আছে ইন্টেলের ৬৮বিট, ২.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রসেসর, ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি। বাংলাদেশের বাজারে এর মূল্য পড়বে ২৪,৬০০ টাকা।

এছাড়াও রয়েছে বর্তমান যুগের সেলফি প্রেমিদের অত্যন্ত জনপ্রিয় মডেল জেলফোন সেলফি। এই ফোনটিতে সেলফি তোলার জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ও ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা সহ ডুয়েল ফ্ল্যাশ। ৩ গিগাবাইট র‌্যাম আর ১৬ গিগাবাইট রম সহ এই ফোনটিতে আরও রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ১৯২০ বাই ১০৮০ রেজ্যুলেশনের ডিসপ্লে যার ১৭৮ ডিগ্রী ডিজাইন এ্যঙ্গেল আর ৪০৩পি পি আই ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে। এবং কর্নিং গরিলা গ্লাস ৪ থাকায় এর ডিসপ্লেতে সহজে দাগ পড়ে না। আর এতকিছু পাওয়া যাচ্ছে শুধুমাত্র ১৯,৪৫০ টাকায়।

এবং যারা স্বল্প মূল্যে স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন তাদের জন্য অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে গ্লোবাল ব্র্যান্ড দিচ্ছে আসুস জেনফোন গো। ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম সহ জেনফোন গো স্মার্টফোনটিতে রয়েছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে। শুধু তাই নয় ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৫.০ ললিটপ অপারেটিং সিস্টেমের এই স্মার্টফোনটি বর্তমানে তার দীর্ঘস্থায়ী  ২০৭০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপের জন্য সকলেরই নজর কেড়েছে। মাএ ৬৫৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনটি।

তাই অফারটি পেতে চলে আসুন আপনার নিকটবর্তী মোবাইল স্টোরসমূহে। এবং কেনার সময় অবশ্যই দেখে নিন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ কার্ডটি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯৬৯৬৩৩০৯১।

 

–  সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.