সাশ্রয়ী দামের গ্যালাক্সি এ২কোর হতে পারে আপনার পছন্দের স্মার্টফোন 

গত ২০১৫ সালে জে২ নামে জে সিরিজের প্রথম স্মার্টফোন বাজারে এনেছিলো স্যামসাং। পরবর্তীতে ২০১৬ সালে জে২ ২০১৬, ২০১৭ সালে জে২ প্রাইম এবং সর্বশেষ ২০১৮ সালে জে২ ফোরজি দেশের বাজারে আনে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

স্বল্প বাজেটে স্যামসাং-এর আধুনিক স্মার্টফোন ব্যবহার করতে পারায় গ্যালাক্সি জে২ সিরিজের নতুন ডিভাইসের দিকে মুখিয়ে থাকে অসংখ্য মোবাইল লাভার।

বলা যায়, চলতি বছরের থেকে গ্যালাক্সি জে সিরিজের বিকল্প হিসেবে গ্যালাক্সি এ সিরিজকে প্রসারিত করছে স্যামসাং।

এরই ধারাবাহিকতায় ক্রেতাদের চাহিদা মেটাতে গ্যালাক্সি জে২ কোরের পরিবর্তিত ও হালনাগাদ সংস্করণ গ্যালাক্সি এ২ কোর নিয়ে এসেছে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট।

গ্যালাক্সি এ২কোর ফোনটিতে যা যা পাবেন: 

Samsung-A2

স্বল্প বাজেটের এ ডিভাইসটির আকর্ষণীয় দিকগুলোর মধ্যে রয়েছে সর্বোচ্চ টানা ১২ ঘন্টা ভিডিও প্লেব্যাক, ১৬ জিবি রম বা অভ্যন্তরিণ মেমোরি, চমৎকার কালার অপশন এবং ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

৫ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরার পাশাপাশি মনোমুগ্ধকর সেলফি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে থাকায় ডিভাইসটি ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীরা পাবেন অনবদ্য এক অভিজ্ঞতা।

অ্যান্ড্রয়েড ৮ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি এ২ কোর সাধারন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে।

ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে এক্সিসন ৭৮৭০ অক্টা-কোর প্রসেসর এবং এক জিবি র‌্যাম।

আনন্দঘন মূহুর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। ফলে একবার ফুল চার্জে টানা ১২ ঘন্টা ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা।

বাড়তি প্রাপ্তি হিসেবে ডিভাইসটিতে আছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ১৬ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

উল্লেখ্য, গ্যালাক্সি এ২ কোরে ইন্সটল করা অ্যাপ মাইক্রোএসডি কার্ডে স্থানান্তরিত করা যায়, ফলে মেমোরি নিয়ে ব্যবহারকারীরা থাকতে পারবেন নিশ্চিন্ত।

সাধারন ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই গ্যালাক্সি এ২ কোর দেশের বাজারে এনেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। মাত্র ৭,৫৯০ টাকায় ব্লু, গোল্ড ও গ্রে কালারের মধ্যে থেকে পছন্দের গ্যালাক্সি এ২ কোর ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

-সিনিউজভয়েস/জিডিটি/মে২৯/১৯

Please Share This Post.