সাফল্যের পুরষ্কার পেলেন রবি ও এয়ারটেল পরিবেশকের বিক্রয় প্রতিনিধিরা

কর্মদক্ষতা ও সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘দুরন্ত মেগা ক্যাম্পেইন’র আওতায় ঢাকা মেট্রো অঞ্চলের রবি’র পরিবেশকদের অন্তর্ভূক্ত রবি ও এয়ারটেল’র পরিবেশকদের অন্তর্ভূক্ত বিক্রয় প্রতিনিধিদের পুরস্কৃত করেছে অপারেটরটি। পণ্য বিক্রি ও সেবা প্রদানের নির্দিষ্ট লক্ষ্য পূরণ করে পুরস্কার হিসেবে ২৪ জন বিক্রয় প্রতিনিধি জিতে নিয়েছেন একটি করে মোটরবাইক।

দেশজুড়ে চলা ‘দূরন্ত মেগা ক্যাম্পেইন’র আওতায় বিক্রয় প্রতিনিধিদের মোট ৩৪০টি মোটরবাইক প্রদান করছে অপারেটরটি। গত ৭ সেপ্টেম্বর থেকে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়েছে।
এ উপলক্ষ্যে গতকাল রাজধানীর টিভিএস এবির হেডকোয়ার্টার তেজগাঁওয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিক্রয় প্রতিনিধিদের মাঝে মোটরবাইকগুলো বিতরণ করেন রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং টিভিএস এবি’র সিইও বিপ্লব কুমার রায়।

এসময় রবি’র সেন্ট্রাল ক্লাস্টার মাকেট ডিরেক্টর মুহাম্মাদ মেহেদী হাসান, হেড অব সেলস অপারেশন দিদারুল হাসান সিদ্দিকী, রবি’র ঢাকা মেট্রো’র রিজিওনাল ম্যানেজার বিপ্লব ব্যানার্জী, এয়ারটেলের রিজিওনাল ম্যানেজার সিকদার মোহাম্মাদ আমীর খসরু, ডিস্ট্রিবিউশন ডেভেলপমেন্ট টিম ও ঢাকার ডিস্্িরকট সেলস ম্যানেজারসহ অন্যান্য পদস্থ’ কর্মকর্তারা এবং রবি ও এয়ারটেল’র বিজয়ী বিক্রয় প্রতিনিধিসহ পরিবেশকরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে টিভিএস এবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব বিজনেজ মৃগেণ ব্যানার্জী, হেড অব সেলস আতিকুর রহমান, অ্যাডভাইজর আনসার আলী খান, হেড অব মার্কেটিং আশরাফুল হাসান ও কর্পোরেট সেলস ম্যানেজার জিয়াউল আহসানসহ অন্যান্য পদস্থ কর্মকর্তারা।

সিনিউজভয়েস//ডেস্ক

Please Share This Post.