সাউথইস্ট ব্যাংক নিয়ে এলো মাস্টারকার্ড ও প্রিপেইড কার্ড

ঢাকাঃ সাউথইস্ট ব্যাংক লিমিটেড মাস্টারকার্ডের সাথে পার্টনারশীপের মাধ্যমে ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে নিয়ে এলো মাস্টারকার্ড ক্রেডিট কার্ড (ওয়ার্ল্ড, প্লাটিনাম, টাইটানিয়াম এবং গোল্ড) ও প্রিপেইড কার্ড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান,আলমগীর কবির এফসিএ এবং ম্যানেজিং ডিরেক্টরসহিদ হোসেইন, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ভাইস প্রেসিডেন্ট গীতাংক দত্ত সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মাস্টারকার্ড বাংলাদেশের আছে ৯০০-এরও বেশি পার্টনার আউটলেট যা কাস্টমারদের বিশেষ ডিসকাউন্ট ছাড়াও নানাবিধ সুবিধা দিয়ে থাকে। এ নতুন পার্টনারশীপ সাউথইস্ট ব্যাংকের মাস্টারকার্ড গ্রাহকদের জন্য নিয়ে আসবে বাই-ওয়ান-গেট-ওয়ান ফ্রি-সহ ক∙বাজার এবং সিলেটে মাস্টারকার্ডের সাথে সম্পৃক্ত হোটেল ও রিসোর্টগুলোতে ফ্রি থাকার সুবিধা ।

আলমগীর কবির উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, আমি নিশ্চিত যে সাউথইস্ট ব্যাংক ও মস্টারকার্ড যৌথভাবে গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদান, নিত্য নতুন সেবার উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে পারবে। আমাদের ব্যাংক সবসময় সর্বাধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবন মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার চেষ্টা করছে। সাউথইস্ট ব্যাংক ও মস্টারকার্ডের এই অংশীদারিত্ব গ্রাহকদের বিভিন্ন ধরনের সুবিধা প্রদান ও সর্বোচ্চ মানের গ্রাহক সেবা প্রদান নিশ্চিত করবে।

সাউথইস্ট ব্যাংকের মাস্টারকার্ড গ্রাহকরা পাচ্ছেন বিশ্বজুড়ে ৮৫০ টিরও বেশি এয়ারপোর্টে প্রাইয়োরিটি পাসের ফ্রি মেম্বারশীপ। এছাড়াও থাকছে বছরে ২৫টির বেশি লেনদেন করলে বাৎসরিক ফি ওয়েভার, কার্ড চেক এবং ফ্রি সাপ্লিমেন্টারি কার্ড। মাস্টারকার্ড ওয়ার্ল্ডকার্ড গ্রাহকরা বিশ্বজুড়ে পাচ্ছেন ট্রাভেল, ডাইনিং এবং গল্ফ-এ ১৩০০-এরও বেশি অফার।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.