সাইবার নিরাপত্তা এবং সার্ভিসে মনোযোগী ঢাকা ডিস্ট্রিবিউশান্স 

বাংলাদেশে এই প্রথম শুধুমাত্র সাইবার নিরাপত্তা প্রযুক্তি এবং সার্ভিস বিপনন নিয়ে প্রাতিষ্ঠানিক যাত্রা শুরু করেছে “ঢাকা ডিস্ট্রিবিউশান্স”। দীর্ঘ ২ যুগের আইটি খাতে অভিজ্ঞতা, যার মাঝে ১ যুগ শুধু সাইবার নিরাপত্তা নিয়ে কাজ করার সুনাম নিয়ে নতুন যাত্রা শুরু করা ঢাকা ডিস্ট্রিবিউশান্স শুধু মাত্র সাইবার নিরাপত্তা বিষয়ক প্রযুক্তি এবং সার্ভিস নিয়েই কাজ করবে।

ইতিমধ্যে বিশ্বখ্যাত বেশ কিছু সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠানের বাংলাদেশ প্রতিনিধি হিসেবে ঢাকা ডিস্ট্রিবিউশান্স চুক্তি সম্পন্ন করেছে। ESET, Acronis, Barracuda Networks, Tripwire, ObserveIT, Group- IB, Qrator and Network Intelligence এর মত কোম্পানিগুলোর বাংলাদেশ প্রতিনিধি হিসেবে ঢাকা ডিস্ট্রিবিউশান্স কাজ করছে।

Cyber-Security-bd

ঢাকা ডিস্ট্রিবিউশান্স এর প্রধান নির্বাহী প্রবীর সরকার জানিয়েছেন, সাইবার নিরাপত্তা কোন চটকদার শব্দ বা নিছক কথা বলার জন্য বলা নয়। এটাই বাস্তবতা। আমরা এক যুগ ধরে এই নিয়েই কাজ করেছি। অভিজ্ঞতা, দক্ষতা এবং সুনাম তিনটেই অর্জন করেছি। এই দীর্ঘ সময় ধরে আমরা শুধু মাত্র সাইবার নিরাপত্তা নিয়েই চর্চা করেছি। এখন সময় এসেছে এই খাতে একাগ্রতা আর নিষ্ঠা নিয়ে কাজ করার। আরো উন্নত, আরো ভাল কিছু করার। ঢাকা ডিস্ট্রিবিউশান্স ঠিক ওই জায়গাটাতেই কাজ করবে, শুধুমাত্র সাইবার নিরাপত্তা নিয়ে।

-সিনিউজভয়েস/জিডিটি২৮জি/১৯

Please Share This Post.