সহজ ডটকম ও অন্তর শোবিজ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

অনলাইন বাস টিকেটিংয়ের অন্যতম প্রতিষ্ঠান সহজ ডট কম এবং স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা অন্তর শোবিজ-এর সাথে একটি এক্সক্লুসিভ টিকেটিং সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির ফলে শুধুমাত্র সহজ ডট কম আগামী এক বছর মেয়াদে অন্তর শোবিজ-এর ব্যবস্থাপনায় পরিচালিত সকল ইভেন্ট, কনসার্ট, কনফারেন্স, সেমিনার ইত্যাদি অনুষ্ঠানের ডিজিটাল টিকেট বিক্রি করবে।

কার্যক্রমটি শুরু হচ্ছে আসন্ন ২৩ নভেম্বর কলকাতার প্রখ্যাত গীতিকার, সুরকার এবং গায়ক অনুপম রায়ের ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ কনসার্টের মাধ্যমে। ২০১০ সালের সাউন্ড ট্র্যাক ‘অটোগ্রাফ’ ছবির অতি পরিচিত ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গানটি উল্লেখযোগ্য। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর Lotto।

‘এক গন্তব্য’ এই মর্মে উজ্জীবিত হয়ে সহজ ডট কম সকল প্রকার ভ্রমণ এবং টিকেটিং চাহিদা মেটাতে লঞ্চ টিকেট, হোটেল রিজার্ভেশন এবং ইভেন্টের টিকেট বিক্রয় করা সহ বাংলাদেশের সকল সুপরিচিত বাসের টিকেট বিক্রি করছে। গত একমাসে সহজ ডট কম সফলতার সাথে বিভিন্ন কনসার্টের নিবন্ধন করার পাশাপাশি টিকেটও বিক্রি করছে।

চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে আজ স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহজ ডট কম-এর ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী এবং জনপ্রিয় সঙ্গীত শিল্পী পারভেজ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.