সর্বোচ্চ কাভারেজে অনলাইন গেমিং ও লাইভস্ট্রিমিং রাউটার

নেটওয়ার্ক ড্রপ কিংবা বাধার দেয়াল ভেদ করে সর্বোচ্চ কাভারেজ নিয়ে অনলাইনে দুর্দান্ত গতির গেম খেলা, ফোর কে এইচডি স্ট্রিমিং এবং অনলাইন মুভি দেখার সুবিধা নিশ্চিত করতে দেশের বাজারে ডিলিংক আল্ট্রা ওয়াই-ফাই রাউটার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।

ডিআইআর ৮৯০এল মডেলের এসি৩২০০ রাউটারটি তিনটি ব্যান্ডেই কাজ করে। এর নেটওয়ার্ক গতি প্রতি সেকেন্ডে ৩.২ জিবি পর্যন্ত। এতে স্মার্ট বিম ফরমিং প্রযুক্তি থাকায় পুরু দেয়ালের সিগন্যাল বাধা জয় করে সহজেই। চতুর্দিকে শক্তিশালী ইন্টার সংযোগ অটুট রাখতে উচ্চমান ৬টি এক্সটার্নাল অ্যান্টেনার পাশাপাশি রাউটারটিতে ৪টি গিগা ল্যান, ১টি গিগা ওয়্যান এবং ২টি ইউএসবি পোর্ট রয়েছে।

এর ইউএসবি পোর্টের মাধ্যমে স্টোরেজ ডিভাইস ও প্রিন্টার সংযুক্ত করা যায় অনায়াসে। ফলে রাউটারটির নেটওয়ার্ক ব্যবহার করেই অনলাইন প্রিন্টিং এবং প্রয়োজনীয় তথ্য-উপাত্ত হার্ডডিস্কে সংরক্ষণ করা যায়। বাধা এড়িয়ে উচ্চগতির ইন্টারনেট সম্প্রসারণ সুবিধার ডিলিংক ডিআইআর ৮৯০এল মডেলের এসি৩২০০ রাউটারটির দাম ২২ হাজার টাকা। যোগাযোগ: ০১৭০৯৬৭৬৪৪৬।

 

– সিনিউজভয়েস ডেস্ক 

Please Share This Post.

One thought on “সর্বোচ্চ কাভারেজে অনলাইন গেমিং ও লাইভস্ট্রিমিং রাউটার

  • জানুয়ারী 16, 2021 at 8:58 অপরাহ্ন
    Permalink

    It’s remarkable to go to see this web site and reading the views of all mates about this paragraph, while I am also keen of getting knowledge.|

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।