সরকারি পোস্ট অফিসের ই-পোস্ট সেবা নিবে দারাজ

দেশের প্রত্যন্ত অঞ্চলে অনলাইনে ব্যবসায় সম্প্রসারণে ‘ই-পোস্ট’ সেবা গ্রহণ করতে যাচ্ছে দারাজ বাংলাদেশ লিমিটেড।গ্রাম পর্যায়ে নিরাপদ ও দ্রুততার সঙ্গে ফরমায়েশকৃত পণ্য ক্রেতার হাতে পৌছে দিতে সোমবার (১৮ ফেব্রুয়ারি ২০১৯) ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সঙ্গে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

ই-ক্যাব সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ তমাল এবং দারাজ প্রধান নির্বা হী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন। এসময় বাংলাদেশপোস্ট অফিসের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল বলেন যে, দারাজের মত  প্রতিষ্ঠিত কোম্পানির পণ্য ই-পোস্টের মাধ্যমে দেশব্যাপী পৌছে দেওয়ার উদ্যোগটি মাইলফলক হয়ে থাকবে।

এদিকে দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক বলেন,’ই-কমার্স সেবার ডেলিভারি আরও দক্ষভাবে করার জন্য ই-পোস্ট ও দারাজ একসাথে কাজ করছে। আমরা ই-পোস্টের কাছ থেকে যে ধরণের সহায়তা পাচ্ছি, তাতে আমরা আনন্দিত ও সন্তুষ্ট’। এসময় ই-ক্যাব সভাপতি শমী কায়সার, ই-ক্যাব পরিচালক ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ডাকঘরের মাধ্যমে পণ্য সরবরাহের অনলাইন প্ল্যাটফর্ম ই-পোস্ট এর  মাধ্যমে গ্রাহক নিজেই অনলাইনে ডেলিভারি ট্র্যাক ও মনিটর করতে পারেন। আর দেশের প্রত্যন্ত অঞ্চলেও সরকারের ডাক সেবা চালু থাকায় নিরাপদে এবং দ্রুততার সঙ্গে পণ্য পরিবহন সুবিধার পাশাপাশি ২৪ ঘন্টা সেবা পাওয়া যায়।

-সিনিউজভয়েস/জিডিটি/২০/এফ/১৯
Please Share This Post.