সময় বাড়লো দারাজ ও রবি ফাটাফাটি ফ্রাইডের

ঢাকা: ফাটাফাটি ফ্রাইডে, বছরের সবচেয়ে বড় সেলস ইভেন্ট শুরু হয় ৪ ডিসেম্বর মধ্য রাত থেকে, আয়োজনে পাইওনিয়ার ই কমার্স প্লাটফর্ম দারাজ ও মোবাইল ফোন অপারেটর রবি।
দারাজ ও রবি এই ইভেন্টের মাধ্যমে বাংলাদেশে নিয়ে এলো ব্ল্যাক ফ্রাইডের কনসেপ্ট ফাটাফাটি ফ্রাইডে নামে। ইভেন্টটি ঘিরে সবার মাঝে বিপুল উৎসাহ এবং উদ্দীপনা ছিল উল্লেখযোগ্য।
ফ্যাশন, মোবাইল ফোন, হোম অ্যামপ্লায়েন্স কিংবা গ্যাজেট যেটাই হোক না কেন, সময়ের সাথে সাথে ডিমান্ডও যাচ্ছিল আরো বেড়ে এবং অনেক আইটেমই খুব দ্রুত সোল্ড আউট হয়ে গিয়েছিল বিপুল সংখ্যক অর্ডারের কারণে। সবার আগে সোল্ড আউট হয়ে যায় মোবাইল ফোন এবং অনেক কাস্টমারই তাদের পছন্দের পণ্যটি অর্ডার করতে না পেরে তাদের অসন্তোষ্টি প্রকাশ করেন।
কাস্টমারদের বিপুল উৎসাহের কারণে দারাজ ও রবি ফাটাফাটি ফ্রাইডের সময় আরো বাড়িয়ে ৭ ডিসেম্বর পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে। এই ইভেন্টে রবি দিচ্ছে সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০ এবং এক্সপ্লোরার ভি ৫০ এর উপর ৪৭% পর্যন্ত এক্সক্লুসিভ ডিসকাউন্ট। এছাড়াও মোবাইল ফোনে রবি দিচ্ছে বান্ডেল অফার।
আগে যারা এই সুযোগ মিস করেছিলেন, তারা আবারও পাচ্ছেন সেই সুযোগটি এবং অন্যান্য অফার কেনার সুবিধা শুধুমাত্র দারাজে অথবা নিকটস্থ রবি ওয়াক ইন সেন্টারে। দেশের প্রতিটি রবি ওয়াক ইন সেন্টারে থাকছে দারাজের প্রতিনিধি যারা স্মার্টফোন এবং রবি বান্ডেল অফার ক্রয় করতে কাস্টমারদের সর্বদা সাহায্যের জন্য অপেক্ষা করছে ৭ ডিসেম্বর পর্যন্ত।
ফাটাফাটি ফ্রাইডেতে স্মার্টফোনের জন্য থাকছে ৫০% পর্যন্ত ছাড়, কম্পিউটিং এর জন্য থাকছে ৪০% পর্যন্ত ছাড়, হোম এমপ্লায়েন্স এর জন্য থাকছে ৩৫% পর্যন্ত ছাড়, এছাড়াও ৭০% পর্যন্ত ছাড় রয়েছে ফ্যাশনের জন্য, খুবই সীমিত স্টকে আরো দুই দিনের জন্য।

কাস্টমাররা https://www.daraz.com.bd/fatafati-friday লিংকটি ভিসিট করে জানতে পারবেন অফারগুলো সম্পর্কে আরো বিস্তারিত।
কাস্টমারদের ঝামেলামুক্ত শপিং নিশ্চিত করতে দারাজের আছে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম, ইজি পে ওয়ে এবং বিকাশ মোবাইল পেমেন্ট সিস্টেম যাতে কাস্টমাররা উপভোগ করতে পারেন সবচেয়ে সেরা শপিং এক্সপেরিয়েন্স ।

-সি-নিউজভয়েস

Please Share This Post.