সমাজকে, রাষ্ট্রকে প্রযুক্তিসমৃদ্ধ করতে চায় টগি : সাফওয়ান সোবহান

“চেঞ্জ দা গেইম- ভিশন ২০২০” শিরোনামে টগি সার্ভিসেস লিমিটেড তার চ্যানেল পার্টনারদের নিয়ে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে একটি অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, দেশে শিল্প প্রতিষ্ঠানের বিশেষ অবদানের জন্য সিআইপি সম্মাননা প্রাপ্ত, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান।

প্রধান অতিথি বলেন, আজকের এ অনুষ্ঠানের বিষয় “চেঞ্জ দা গেইম- ভিশন ২০২০”। এ উদ্যোগের মাধ্যমে টগি সার্ভিসেস লিমিটেড তার চ্যানেল-পার্টনারদের সহযোগিতায় বিশ্বখ্যাত ব্র্যান্ডের কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের বিপণন করে থাকে।

আমরা সম্মিলিতভাবে টগি সার্ভিসেস লিমিটেড-কে আগামীর পথে নিয়ে যেতে চাই। সাফওয়ান বলেন, টগি সার্ভিসেস বিশ্বাস করে, কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের ব্যবসা কেবলই অর্থ-অর্জন কার্যক্রম নয়; দেশের ডিজিটাল রূপান্তরেও এর কার্যকর ভূমিকা রয়েছে। আমরা আমাদের সুদক্ষ ও স্থানীয় পর্যায়ে সক্রিয় সার্ভিসিং টিমের মাধ্যমে কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজ ব্যবসার ধরণ পাল্টে দিতে চাই। বিশ্বনন্দিত বিভিন্ন ব্র্যান্ড ও নির্ভরযোগ্য ওয়ারেন্টি সার্ভিসের মাধ্যমে এবং পার্টনারদের সহযোগিতায় সর্বশেষ ধাপের গ্রাহকের কাছে সত্যিকার অর্থেই গ্রহণযোগ্য হয়ে উঠতে চায় টগি।

তিনি বলেন, আমরা দেশের সব প্রান্তে প্রযুক্তিগত সুবিধার বিস্তার ঘটিয়ে সমাজের অগ্রগতি ও মুক্তির ব্যবস্থা করতে চাই। সমাজকে ও রাষ্ট্রকে প্রযুক্তিসমৃদ্ধ করতে চায় টগি সার্ভিসেস লিমিটেড।

সাফওয়ান সোবহান বলেন, আমাদের এ অভিযাত্রায় আপনারা সবাই আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আমাদের বিশ্বাস। আপনাদের সহযোগিতায় টগি সার্ভিসেস লিমিটেড লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে।

অনুষ্ঠানে টগি সার্ভিসেস লিমিটেডের-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) আবু তৈয়ব বলেন, আইটি শিল্পে আমরা একটি স্বপ্ন বুনন করছি যে স্বপ্ন বাস্তবায়িত হলে আমাদের দৈনন্দিন জীবন তথা সামাজিক উন্নয়নে এক বিশেষ পরিবর্তন ও গতি আসবে আর আমাদের দেশ হবে “ডিজিটাল পাওয়ার হাউজ”। টগি সার্ভিসেস তার স্বপ্ন পূরনে ইতিমধ্যে একটি দক্ষ ও ডায়নামিক টিম গঠন করেছে।

টগি সার্ভিসেস লিমিটেডের অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং বিভাগের হেড অব বিজনেস এএস মোহাম্মদ মোস্তফা মনোয়ার সাগর বলেন, আমাদের আমদানিকৃত আইটি হার্ডওয়্যার সারা দেশে পৌঁছে দিতে দেশের প্রত্যেকটি জেলায় ও উপজেলায় আমাদের পরিবেশক নিয়োগ দেয়া হয়েছে। আমরা পারস্পরিক সহযোগিতা ও ব্যবসায়িক সম্পর্কের ব্যপারটি বিশেষ গুরুত্ব দিচ্ছি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নেতৃবৃন্দ। বিসিএস এর সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, আমরা বিশ্বাস করি টগি সার্ভিসেস বাংলাদেশের আইটি শিল্পের প্রসারে যুগান্তকারী ভূমিকা রাখবে। বাংলাদেশ কম্পিউটার সমিতির বর্তমান সভাপতি মো: সাহিদ-উল-মুনির বলেন, টগি সার্ভিসেস এর এই অগ্রযাত্রায় আমরা সবসময় পাশে আছি এবং থাকবো।

দেশের বিভিন্ন স্থান থেকে আসা চ্যানেল পার্টনাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

 

 

-সিনিউজভয়েস/জিডিটি/২২ডিসে./১৯

Please Share This Post.