সবার জন্য আসুস আলট্রাবুকের ’’জেনবুক ইউএক্স ৪১০’’

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে এর আলট্রাবুক সিরিজ- “জেনবুক” এর নতুন মডেল নিয়ে উন্মুক্ত করলো “জেনবুক ফর অল” বা সবার জন্য জেনবুক ক্যাম্পেইন।

বিআইজেএফ অফিসে এক সংবাদ সম্মেলনে সবার জন্য জেনবুক,  এই বার্তা দিয়ে ৩রা এপ্রিল ২০১৭ থেকে সারা বাংলাদেশে একযোগে পাওয়া যাচ্ছে এই জেনবুক সিরিজ।  এসময় আসুসের ক্যান্ট্রি ম্যানেজার মোঃ আল ফুয়াদ ও গ্লোবাল ব্র্যান্ড এর ব্যবস্থাপনা পরিচালক, রফিকুল আনোয়ার, পরিচালক, জসিম উদ্দিন খন্দকার সহ অনেকে উপস্তিত ছিলেন। তারা আগামী ১ বছরের মধ্যে বাংলাদেশের বাজারে আসুসকে নাম্বার ওয়ান ব্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার ঘোষনাও দেন।

বিশ্বব্যাপী হালকা গড়নে শক্তিশালী নোটবুক হিসেবে আলট্রাবুক এর চাহিদা ক্রমান্বয়ে বেড়ে চলছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের বাজারেও আলট্রাবুক এর চাহিদা উর্ধমূখী। সাধারণ ল্যাপটপ থেকে দেখতে আকর্ষণীয়, হালকা তথাপি শক্তিশালী হওয়ায় বাজারে প্রচলিত প্রায় সকল আল্ট্রাবুকের মূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার উর্ধে। সর্বসাধারণের কথা মাথায় রেখে আলট্রাবুক-কে সহজলভ্য করার উদ্যেশ্যে আসুস-এর এই ক্যাম্পেইন জেনবুক ফর অল।

UX410 _Quartz Grey_ White KB_(27)

 

বিশেষ এই উদ্যোগের আওতায় আসুস এর আলট্রাবুক সিরিজ- জেনবুক এর নতুন অনেক গুলো মডেল পাওয়া যাবে আকর্ষণীয় মুল্যে। চলতি ক্যাম্পেইনে আসুস জেনবুক লাইন-আপে নতুন যোগ হয়েছে ইউ এক্স ৪১০ সিরিজ। নতুন এই আল্ট্রাবুকের বিশেষত্ব হলো এর ডিসপ্লের দুপাশে মাত্র ৬ মিলিমিটার ব্যাজেল, ফলে এর স্ক্রিন আর বডি অনুপাত থাকছে ৮০ শতাংশ মাত্র। মাত্র ১.৪ কেজি ওজনের এই জেনবুকে আরো থাকছে ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ব্যাকলিট কি-বোর্ড থাকায় কম আলোতে নোটবুকটিতে টাইপ করা যাবে সহজেই। ইউ এক্স ৪১০ মডেলের জেনবুকটি ৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। ফুল-মেটাল বডির আলট্রাবুকটি ইন্টেল এর সপ্তম প্রজন্মের কোর আই থ্রি, কোর আই ফাইভ ও কোর আই সেভেন এই তিনটি প্রসেসর দিয়ে পাওয়া যাবে। কোয়ার্টজ গ্রে আর রোজ গোল্ড দুটি আকর্ষণীয় রঙ থেকে ত্রেতারা বেছে নিতে পারবে তার পছন্দের জেনবুক।

“জেনবুক ফর অল”- ক্যাম্পেইন সম্পর্কে আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মোঃ আল ফুয়াদ জানান, দেশের বাজারে আসুস বরাবরই সর্বশেষ প্রযুক্তি পণ্য নিয়ে আসছে সবার আগে। এরই ধারাবাহিকতা বজায় রেখে ক্রেতাদের চাহিদা অনুসারে আসুস জেনবুক এর মোট ১২ টি নতুন মডেল থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন পছন্দের আলট্রাবুকটি।
আসুস জেনবুক ইউ এক্স ৪১০ এর মূল্য শুরু হবে ৪৭,০০০ টাকা থেকে। দেশব্যাপী পাওয়া যাবে এই জেনবুকটি। বাংলাদেশে আসুস এর একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

আসুস বাংলাদেশ ওয়েব সাইটঃ www.asus.com/bd
আসুস ফেসবুক পেইজঃ www.facebook.com/asus

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.