শুরু হয়েছে টেকশহর স্মার্টফোন মিলনমেলা 

দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখার ও কেনার সুযোগ করে দিতে আজ (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি এই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

আজ (বৃহস্পতিবার) বিকেল ৪ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে উপস্থিত  থাকবেন হুয়াওয়ের বিপণন ব্যবস্থাপক লি ডং, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপক পরিচালক স্যাংওয়ান ইউন, এডিসন গ্রুপের (সিম্ফনি মোবাইল) বিপণন পরিচালক আশরাফুল হক, উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ, এডাটার পরিবেশক গ্লোবাল ব্র্যান্ডের মহাব্যবস্থাপক সমীর কুমার দাস, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কো. লিমিটেডের মার্কেটিং ও ব্র্যান্ডিং বিভাগের প্রধান ব্রুস লি, শাওমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের মার্কেটিং বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক জানে আলম এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা অষ্টম প্রদর্শনী। এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, লিনেক্স, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, এবারের প্রদর্শনীতে বেশ কিছু নতুন পণ্য উন্মোচন করা হচ্ছে। প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। রয়েছে অন্যান্য আয়োজনও। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা।

 

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

-সিনিউজভয়েস

Please Share This Post.