শুরু হচ্ছে ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮

এলিফেন্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এরআয়োজনে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‌‌ ‌‌‌‌‘ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট২০১৮’। স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১৬ টি দলের অংশগ্রহণে হতে যাচ্ছে এবারের ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ১১ ডিসেম্বর থেকে রাজধানী ঢাকার ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠে অনুষ্ঠিত হবেএই টুর্নামেন্টটি।

গতকাল এক সংবাদ সম্মেলনে আয়োজনে বিস্তারিত জানান আয়োজক কমিটির আহবায়ক মো:রাশেদ আলী ভূইয়া, সদস্য সচিব মোঃআক্তারুজ্জামান টিটো এবং কোষা সদস্য সচিব ইঞ্জিঃ মোঃ আমান উল্লাহ।

আগামী ১১ ডিসেম্বর সকাল ৯.৩০ টায় ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর সম্মানিত প্রধান উপদেষ্টা, উপদেষ্টা মন্ডলী ও পরিচালনা পরিষদ,  বিসিএস কম্পিউটার সমিতি (বিসিএস) এর পরিচালক বৃন্দ সহ দেশের আইসিটি সেক্টরের কণধার এবং গন্যমান্য ব্যবসায়ীরা। উদ্বোধনী দিনে ৪টি ম্যাচের খেলা অনুষ্ঠিত হবে। বাকী ম্যাচগুলো যথাক্রমে ১৮ ডিসেম্বর, ২৫ ডিসেম্বর, এবং সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দুটো আগামী ৮ জানুয়ারী ২০১৯শে অনুষ্ঠিত হবে।

অংশগ্রহনকারী ১৬টি দলের নাম:

ন্যানোটেক রয়্যালস, সিম্ফোটেক রাইডার্স, এনটেক, স্টারক্স টাইগার্স,মিজানট্রেড, ওয়াল্টন ল্যাপটপ অ্যান্ড কম্পিউটার্স, গ্লোবাল অ্যাভেঞ্জার্স, স্মার্ট অরিয়রস, সিসিটিএল ভিক্টোরিয়ান্স, ফেনী আইটি ফোরাম, টেক রিপাবলিক, কম্পিউটার সোর্স লিমিটেড, বাংলাদেশ কম্পিউটার সমিতি, মারভেলাস কম্পিউটার, এশিয়াবিজ, থ্রিএস টেকনোলজিস লিমিটেড।

এইআয়োজনের পৃষ্ঠপোষকতায়টাইটেলস্পন্সরহিসাবে আছে ইসেট, প্লাটিনাম স্পন্সর হিসাবে ওয়াভলিংক অ্যান্ড জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে স্টারেক্স ও এনটেক।

এছাড়াও মিডিয়াপার্টনারহিসাবে আছে কম্পিউটার বিচিত্রা ও অনলাইন পার্টনার হিসাবে থাকছে আইসিটি ও টেলিকম পোর্টালসি-নিউজ ভয়েস।

-সিনিউজভয়েস/জিডিটি

Please Share This Post.