শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করল এখানেই ডটকম

পবিত্র ঈদকে সামনে রেখে শিশুদের জন্য ইফতার আয়োজন ও ঈদ উপহার দেয়ার মধ্য দিয়ে ঈদের খুশি ভাগাভাগি করে নিল দেশের শীর্ষস্থানীয় অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডটকম। শিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব পদক্ষেপ ‘সেল ফর স্মাইল’ ক্যাম্পেইন’-এর আওতায় ২৭ জুন সোমবার, শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের প্রায় ১০০ শিশুকে ঈদ উপহার প্রদান করে এখানেই ডটকম। উপহার দেয়ার পাশাপাশি নিজ উদ্যোগে শিশুদেরকে সঙ্গে নিয়ে ইফতার করেছে এখানেই ডটকমের কর্মকর্তা-কর্মচারীরা।

এখানেই ডটকমের সিইও সাইলেন্দ্র নাথান, মার্কেটিং ডিরেক্টর শাহেদ রেদওয়ান নিপুন, বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজার মুনাফ মুজিব চৌধুরী, মার্কেট অ্যাক্টিভিশনের অ্যাসিসটেন্ট ম্যানেজার মো. হাফিজুর রহমান তরফদার উক্ত ইফতার এবং ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মূলত ঈদের খুশি সবার মাঝে ভাগাভাগি করাই ছিল ‘সেল ফর স্মাইল’ ক্যাম্পেইন’-এর উদ্দেশ্য।

ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর এ পদক্ষেপ দুটি এনজিও- শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের সঙ্গে মিলে গ্রহণ করেছে দেশের শীর্ষস্থানীয় ক্লাসিফাইড এ সাইটটি। ক্যাম্পেইনের আওতায় সন্মানিত বিক্রেতা এবং ক্রেতাগণ এখানেই ডটকমে বিজ্ঞাপণ ও প্রতিবেদন দিয়ে এসকল শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করেছেন।

এখানেই ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা শৈলেন্দ্র নাথান বলেন, ‘দৈনন্দিন জীবনে সবার জন্য একটু বেশি খুশি ও স্বাচ্ছন্দ্য আনার চেষ্টা করে এখানেই ডটকম। এরই ধারাবাহিকতায় শিশুদের সঙ্গে বসে ইফতার করা এবং ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর এ পদক্ষেপ গ্রহণ করেছি আমরা। এখানেই ডটকম বিশ্বাস করে প্রতিটি শিশু দেশের ভবিষ্যৎ এবং প্রতিটি শিশুরই আছে সবার সঙ্গে মিলে সমানভাবে বেঁচে থাকার অধিকার। শিশুরা যেন সুস্থভাবে বেড়ে উঠতে পারে সে দায়িত্ব আমাদের সবার। বাংলাদেশের সবচেয়ে খুশির দিনটিতে শিশুদের মুখে হাসি ফোটানের জন্য এখানেই ডটকমের সঙ্গে অক্লান্ত পরিশ্রম করেছে শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশন। শিশুরা যাতে আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে সে চেষ্টাই করেছি আমরা সবাই মিলে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.