শিওরক্যাশ গ্রাহকরা ই-কমার্সে পেমেন্ট করতে পারবেন

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শিওরক্যাশের ১ কোটি ৫০ লাখেরও বেশি গ্রাহক এখন থেকে তাদের শিওরক্যাশ ওয়ালেট থেকে এসএসএল ওয়্যারলেসের পেমেন্ট গেটওয়ে প­্যাটফর্ম এসএসএলকমার্জের সাড়ে তিন হাজারের বেশি ই-কমার্স মার্চেন্ট ওয়েবসাইটে পেমেন্ট পরিশোধ করতে পারবেন।

নতুন এই সেবাটি চালু করার জন্য  দেশের শীর্ষস্থানীয় আইটিইএস, ফিনটেক এবং পেমেন্ট সার্ভিসেস প্রোভাইডার সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস)-এর সঙ্গে একটি চুক্তি করেছে শিওরক্যাশ।

শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডঃ শাহাদাত খান এবং এসএসএল ওয়্যারলেসের পরিচালক ও সিওও আশীষ চক্রবর্তী তাদের যার যার প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর   করেন।

এসএসএল ওয়্যারলেসের পক্ষ  থেকে হেড অফ ব্যাংকিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান (সুশান), হেড অফ ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন এবং শিওরক্যাশের পক্ষ  থেকে চিফ বিজনেস অফিসার মোঃ আবু তালেব, চিফ মার্কেটিং অফিসার মোঃ কিংশুক হক, হেড অফ সেলস ও এসভিপি সেলস এন্ড ডিস্ট্রিবিউশন মোঃ ফারুক  হোসেন, এভিপিকর্পোরেট সেলস মোঃ শফিকুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উক্ত চুক্তি স্বাক্ষর  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১১জুলাই/১৯

 

Please Share This Post.