শাওমি স্মার্টফোনে ক্যাশব্যাক অফার চালু

শাওমি, বাংলাদেশের গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। আকর্ষণীয় ‘ওয়ান টু টেন নোটব্যাক নিশ্চিত’ অফারটিতে গ্রাহকরা সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা রেডমি নোট ৭ প্রো-এর ৬জিবি+৬৪জিবি ভার্সনের ফোন কিনলে পাচ্ছেন সর্বনিম্ন ২০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করার সুযোগ। এছাড়া রেডমি ৭এ, রেডমি ৭, রেডমি ওয়াই৩ এবং রেডমি নোট ৭এস মডেলের নির্দিষ্ট ভ্যারিয়েন্ট এর  স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন কমপক্ষে ১০০০ টাকা ক্যাশব্যাক।

স্মার্টফোন কেনার পর ক্যাশব্যাকের পরিমাণ জানতে গ্রাহককে MINB<space> IMEI1 ফরম্যাটটি ব্যবহার করে ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস করতে হবে।

১৩ অক্টোবর থেকে শুরু হওয়া অফারটি পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত মি স্টোর, বিক্রয়কেন্দ্র ও পার্টনার স্টোর থেকে উপভোগ করা যাবে।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আমরা বাংলাদেশি মি ফ্যানদের জন্য একটি লিমিটেড টাইম ক্যাশব্যাক অফার নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। এই ক্যাশব্যাক অফারে আরো আকর্ষণীয় মূল্যে শাওমি ফোন কেনা অনেক বেশী চমকপ্রদ হবে বলে আমি আশাবাদী।

 

-সিনিউজভয়েস/ডেক্স/১২অক্টো./১৯

Please Share This Post.