শাওমি নতুন পণ্য বাজারে

গ্লোবাল টেকনোলজি লিডার, শাওমি আজকে বাংলাদেশে দুইটি নতুন অডিও প্রোডাক্ট, মি ইয়ারফোন বেসিক এবং মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস নিয়ে এসেছে। ব্র্যান্ডটি মি পকেট স্পিকার ২  নিয়ে আসার মাধ্যমে চলতি বছরে অডিও বিভাগে প্রবেশ করেছে এবং এখন এই নতুন সংযোজনগুলির সাথে পোর্টফোলিওকে আরো বৈচিত্র্যময় করছে।

মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস : মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসটিতে রয়েছে সত্যিকারের ওয়্যার-ফ্রি ডিজাইন যার সাথে কোন স্ট্রিং যুক্ত নেই। ইন্টুইটিভ টাচ কন্ট্রোলের সাহায্যে ব্যবহারকারী সহজেই ট্যাপ করে তাদের গান পরিচালনা, কল রিসিভ করা এমনকি ভয়েজ অ্যাসিস্টেন্ট এক্টিভেট করতে পারবে। এছাড়াও এর বিনাওরাল মাল্টিফাংশান বাটন গুলো ইয়ার বাডের সাথে এক্সিডেন্টাল কন্ট্যাক্ট থেকে নিরাপত্তা দিবে। মাত্র ৪.১ গ্রাম ওজনের এক একটি ইয়ার বাড অত্যন্ত হালকা, কম্প্যাক্ট এবং ব্যবহার করতে আরামদায়ক।

প্রোডাক্টটিতে নতুন জেনারেশনের ৫.০ ব্লুটুথ টেকনোলজি ব্যাবহার করা হয়েছে যা আরও গতিসম্পন্ন এবং স্টেবল যোগাযোগ রক্ষা করে।  মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এ রয়েছে ইন্টিলিজেন্ট ইনভাইরনমেন্ট নয়েজ রিডাকশন প্রযুক্তি যা ব্যবহারকারীকে ভিড়ের মাঝেও কল রিসিভ করতে এবং নিখুঁত অডিও অভিজ্ঞতার সাথে মিউজিক উপভোগ করতে সাহায্য করবে। মি ট্রু ওয়্যারলেস এর সাথে চার্জিং কেস রয়েছে, এর ৪০ এমএএইচ ব্যাটারি ৪ ঘন্টা টানা ব্যবহারের অভিজ্ঞতা এবং ১২ ঘন্টার ব্যাটারি লাইফ দিয়ে থাকবে।

মি ইয়ারফোন বেসিক : মি ইয়ারফোন বেসিক এ রয়েছে তৃতীয় প্রজন্মের ব্যালেন্সড ড্যাপিং সিস্টেমের সাথে আল্ট্রা-ডিপ বেস যা শব্দ ও বায়ু প্রবাহ বাড়ানোর সাথেসাথে প্রাণবন্ত স্টেরিও তৈরি করতে সহয়তা করে। ভারসাম্যপূর্ণ শব্দ এবং উন্নত ট্রেবল পারফর্মেন্স প্রদান করতে অ্যালুমিনিয়াম সাউন্ড চেম্বার এর মাধ্যমে পণ্যটি ডিজাইন করা যা স্ক্র্যাচ এবং স্লিপকে প্রতিরোধক করে তোলে।

উচ্চ মানের সিলিকন ইয়ারবাড আরামদায়কভাবে ফিট করার জন্য ডিজাইন করা হয়েছে এবং দীর্ঘস্থায়ী আরামের জন্য মেইন বডিটি কানের সাথে মানানসই করে কৌনিকভাবে তৈরি করা হয়েছে। ব্যবহারের সময় পড়ে যাওয়া রোধ করতে এতে রয়েছে অ্যান্টি-স্লিপ ডিজাইন । ব্যবহারকারীরা সহজেই একটি বাটন প্রেস করে সুবিধামত কল বা গান নিয়ন্ত্রণ করতে পারবে। মি ইয়ারফোন বেসিক টি শাওমি ফোন, এবং অন্য অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে সমর্থনযোগ্য

সাদা রঙের মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি দাম ২৯৯৯ টাকা এবং মি ইয়ারফোন বেসিকটি সিলভার ও কালো রঙে দাম ৪৪৯ টাকা।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৭ডিসে./১৯

Please Share This Post.