শাওমি দিচ্ছে সর্বোচ্চ ৫ হাজার টাকা ক্যাশব্যাক

গ্লোবাল টেকনোলজি কোম্পানি শাওমি বাংলাদেশে রেডমি নোট ৫ এআই ক্রয়ে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। ‘নোট এ নোট ব্যাক’ শিরোনামের আকর্ষণীয় এই অফারটি শুধুমাত্র রেডমি নোট ৫ (৩ জিবি+৩২ জিবি)-এর ক্ষেত্রে প্রযোজ্য।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা সর্বনিম্ন ১০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। শাওমি অনুমোদিত যেকোনো মি স্টোর/খুচরা বিক্রেতা এবং অফলাইন পার্টনারের কাছ থেকে রেডমি নোট ৫ এআই কিনলে এই অফারটি উপভোগ করা যাবে।

প্রতিটি রেডমি নোট ৫ ক্রয়ে ক্যাশব্যাক সুবিধা সেটের মূল দাম থেকে সমন্বয় করা হবে। অফারটি উপভোগ করতে ক্রেতাদের নিচের ধাপ অনুসরণ করে একটি এসএমএস পাঠাতে হবে। ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে- MIRN5<space>Shop Code<Space>IMEI এবং সেটি পাঠিয়ে দিতে হবে 26969 নাম্বারে।

রেডমি নোট ৫ এআই হ্যান্ডসেটটির ক্যামেরায় তোলা ছবির মান অত্যন্ত উন্নত এবং দামের তুলনায় পারফরমেন্সও ভালো। ফলে আকর্ষণীয় দামে গ্রাহকদের কাছে এ ধরনের উন্নত স্মার্টফোন পৌঁছে দিতে কোম্পানির প্রতিশ্রুতি পুনঃব্যক্ত হলো।

রেডমি নোট ৫ ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন ৬৩৬ প্রসেসর এবং ফ্ল্যাগশিপ লেভেলের ফটোগ্রাফি প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। স্মার্টফোনটির অন্যতম আকর্ষণ এর ক্যামেরা। ক্যামেরা ফাংশনে ব্যবহার করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি ও এলইডি সেলফি লাইট। সেটটি মূলত ফটোগ্রাফি পাওয়ার হাউজ, যা যেকোনো জায়গায় যেকোনো সময় সুন্দর ছবি তুলতে সক্ষম।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.