শাওমি’র পোর্টেবল মি পকেট ২ স্পিকার বাজারে

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি আজ দেশে শক্তিশালী অডিও ক্ষমতা সম্পন্ন মি পকেট স্পিকার ২ নামের পোর্টেবল ব্লুটুথ স্পিকার নিয়ে এলো । সাধারণ তবে মানসমপন্ন ডিজাইনের মি পকেট স্পিকার ২ -তে রয়েছে ইন-বিল্ট প্রফেশনাল টিম্ফানি ৫ ওয়াট স্পিকার ড্রাইভার যা দেয় ডিপ বেজ এবং ক্লিয়ার ট্রেবলের এক অনন্য অভিজ্ঞতা। এতে রয়েছে ১২০০ এমএএইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি যাতে টানা ৭ ঘন্টা পর্যন্ত মিউজিক শোনা সম্ভব।

উন্নতমানের সাউন্ড ক্ল্যারিটির জন্য কমপ্যাক্ট তবে শক্তিশালী মি পকেট স্পিকার ২, টিম্ফানির (একটি প্রশংসিত গ্লোবাল অডিও সংস্থা) সাথে অংশীদারিত্বের মাধ্যমে ইন্টিগ্রেটেড ফ্যাব্রিক নেট ডিজাইনের পাশাপাশি একটি চমৎকার অডিও-এর অভিজ্ঞতা নিয়ে এসেছে। টপ-মাউন্টেড কন্ট্রোল বাটনযুক্ত এই স্পিকারটি অত্যন্ত গ্রাহক-বান্ধব যার মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই মিউজিকের ভলিউম বা প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে পারবে। এটি প্রায় সকল ব্লুটুথ-এনেবেলড ডিভাইসের জন্য উপযুক্ত যার ব্যাপ্তি ১০ মিটার পর্যন্ত এবং উন্নত সংযোগের জন্য এতে রয়েছে ব্লুটুথ ৪.১। অধিক সুবিধার্থে, হ্যান্ডস ফ্রি কলের জন্য এতে আরও রয়েছে একটি ইন-বিল্ট মাইক্রোফোন যার অ্যালুমিনিয়াম টপে হালকাভাবে প্রেস করলেই ব্যবহারকারীরা ইনকামিং কল রিসিভ করতে পারবে।

পরিশীলিত ডিজাইনসম্পন্ন এই স্পিকারটিতে অভিজাত ভাব নিয়ে আসতে ইউনিটটির উপরের অংশ একটি অ্যানোডাইজড অক্সাইডের প্রলেপযুক্ত অ্যালুমিনিয়াম দিয়ে তৈরী করা হয়েছে। স্পিকারের নীচের অংশটি স্টাইলিশ এলইডি ইন্ডিকেটরের পাশাপাশি শক্তিশালী পলিকার্বোনেট-এবিএস অ্যালোয় দিয়ে তৈরি।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বাংলাদেশে মি পকেট স্পিকার ২ নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা ব্র্যান্ড হিসেবে আমাদের পণ্য তালিকা বাংলাদেশে সম্প্রসারণ করতে প্রয়োজনীয় বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করছি এবং মি পকেট স্পিকার ২ বাংলাদেশে নিয়ে আসা আমাদের সর্বপ্রথম নন-স্মার্টফোন প্রোডাক্ট। নতুন এই মি পকেট স্পিকার ২ গ্রাহকদের একটি শ্রুতিমধুর অভিজ্ঞতা দিবে। আকারে ছোট এবং সহজেই বহনযোগ্য এই স্পিকারটিকে মিউজিকপ্রেমীরা তাদের যাত্রাপথের সঙ্গী হিসেবে বেছে নিতে পারবে। আমরা আশা করি,  মি ফ্যান এবং মিউজিকপ্রেমীরা মি পকেট স্পিকার ২ ব্যবহার করে চমৎকার একটি অভিজ্ঞতা উপভোগ করবেন”।

দাম ও প্রাপ্যতা

১৭ সেপ্টেম্বর ২০১৯ থেকে সারাদেশের অনুমোদিত সকল মি স্টোর-এ ২,০৯৯ টাকায় সাদা রং-এ মি পকেট স্পিকার ২ পাওয়া যাবে।

সিনিউজভয়েস/জিডিটি/১৭সেপ্টেম্বর/১৯

Please Share This Post.