শাওমির নতুন ফোন রেডমি ৭এ

বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি তার সর্বাধিক সমাদৃত রেডমি এ সিরিজ লাইনআপে সম্পূর্ণ নতুন সংযোজন রেডমি ৭এ বাজারে নিয়ে এসেছে।

১১,৪৯৯ টাকার এই ফোনে রয়েছে সনি আইএমএক্স ৪৮৬ সেন্সর সম্পন্ন ১২ মেগাপিক্সেল ক্যামেরা, শক্তিশালী কোয়ালকম® স্ন্যাপড্রাগন™ ৪৩৯ চিপসেট, ৪০০০এমএএইচ-এর বড় ব্যাটারি, এবং ডিভাইসটি ম্যাট ফিনিশ ইউনিবডি ডিজাইন সমৃদ্ধ।

রেডমি ৭এ-তে রয়েছে ২ গিগাহার্জ ক্লক স্পীডের অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট। টানা দুই দিন পর্যন্ত ব্যাটারি লাইফ নিশ্চিত করতে আরো রয়েছে উচ্চক্ষমতাসম্পন্ন ৪০০০ এমএএইচ ব্যাটারি।

ব্র্যান্ডটি রেডমি ৭এ-এর সাথে দুই বছরের ওয়্যারেন্টিও দিচ্ছে এবং গ্রাহকদের জন্য দীর্ঘস্থায়ী সেবা ও পণ্যের গুনগত মান নিশ্চিত করতে এ ধরনের উদ্যোগে বিনিয়োগের ধারা অব্যাহত রাখবে।

শাওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, আমরা আশাবাদী যে, রেডমি ৭এ সাশ্রয়ী মূল্যের পাশাপাশি উদ্ভাবনের ধারাবাহিক অবস্থান ধরে রাখার মাধ্যমে আমাদের মি ফ্যান ও তাদের প্রিয়জনদের জন্য উন্নতমানের স্মার্টফোনের অভিজ্ঞতা নিশ্চিত করবে।

রেডমি ৭এ তে আরো রয়েছে ওয়্যারলেস এফএম রেডিও যার মাধ্যমে কোন প্রকার এয়ারফোন ছাড়াই রেডিও শোনা যাবে। ফোনটির ১৩.৮ সেমি (৫.৪৫) এইচডি ফুল স্ক্রীন ডিসপ্লেতে রয়েছে ভিউয়িং অ্যাঙ্গেল। ফোনটিতে ডুয়েল সিম সাপোর্টসহ আরও রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট যা ২৫৬ গিগাবাইট পর্যন্ত এক্সপান্ডেবল।  রেইনফোর্সড কর্নারস এবং স্প্ল্যাশ-প্রুফ ডিজাইন ফোনটিকে সুরক্ষা দিবে।

রেডমি ৭এ ম্যাট ব্ল্যাক এবং জেম ব্লু এই দুইটি আকর্ষণীয় রঙ-এ পাওয়া যাবে। ২৫ জুলাই থেকে ফোনটি অনুমোদিত মি স্টোর ও রিটেইল আউটলেটে পাওয়া যাবে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/জুলাই২৫/১৯

Please Share This Post.