শপিং এ শুরু হল রমজান পূর্ববর্তী আকর্ষণীয় অফার

আসছে পবিত্র রমজান মাস আর এই উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ(Daraz.com.bd) আয়োজন করেছে রমজান পূর্ববর্তী সেল ক্যাম্পেইন ২০১৯।

২৫শে এপ্রিল থেকে ৪ই মে পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, এসিআই পিউর, এসিআই ফান ও শেভার শপ বিডি এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে স্যাভলন, ফগ ও মোজাম্মেল রাইস। এই ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়, আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার সহ আরও অনেক আকর্ষণীয় রমজান ডিল।

ক্যাম্পেইনে রোজার নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী সমূহ পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে রুটি মেকার, রাইস কুকার, জুসার, ব্লেন্ডার ইত্যাদি। এছাড়াও গ্রোসারি পণ্য কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা এবং টুরস অ্যান্ড ট্র্যাভেল ক্যাটাগোরিতে থাকছে আকর্ষণীয় মূল্যে উমরাহ্‌ প্যাকেজ।  ক্রেতাদের জন্যে আরও থাকছে টুটি ফ্রূটি ও ফ্রূট ক্রাশের মত মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৫০০০ টাকার গিফট ভাউচার।  এছাড়াও ক্যাম্পেইন জুড়ে আরও থাকবে কুইজ প্রতিযোগিতা।

কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫শে এপ্রিল থেকে ৯ই জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২০০০ টাকা)।

সিনিউজভয়েস/জিডিটি/২এপি/১৯

Please Share This Post.