শক্তিশালী ব্যাটারি ও কোয়াড ক্যামেরার গ্যালাক্সি এম৩১ বাজারে

সম্প্রতি, দেশের বাজারে নতুন ডিভাইস গ্যালাক্সি এম৩১, #মেগামনস্টার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। স্মার্টফোনটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হচ্ছে এর ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। স্মার্টফোনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা ব্যবহারকারীদের ব্যাটারি ব্যাকআপের চিন্তা ছাড়াই নিশ্চিন্তে দীর্ঘক্ষণ ভিডিও স্ট্রিমিং, গেম খেলা ও ছবি তোলার সুযোগ করে দিবে। পাশাপাশি, দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে টাইপ সি ক্যাটাগরির ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

গ্যালাক্সি এম৩১ ডিভাইসের পেছনে রয়েছে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ আরও তিনটি ক্যামেরা, যা দিয়ে ডেপথ, নিখুঁত ও ঝকঝকে ছবি তোলা যায়। ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্সসহ ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ দিয়ে পুরো দৃশ্যবস্তুর ডিটেইল ছবি তোলা যাবে। স্মার্টফোনটির ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ব্যবহার করে দৃশ্যবস্তুর চমৎকার ক্লোজআপ ছবি তোলা যাবে। এছাড়াও, ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার পোর্ট্রেট।

এই ক্যামেরাগুলোর সমন্বয়, ডিভাইসটি দিয়ে হাই-রেজ্যুলেশন ছবি তোলার ক্ষেত্রে ভিন্নমাত্রা যোগ করেছে। ডিভাইসটি দুর্দান্ত ভিডিও ধারণেও সক্ষম। স্মার্টফোনটি দিয়ে ফোরকে ভিডিও, হাইপার ল্যাপস, স্লো-মো ও সুপার স্টেডি মোডে ভিডিও ধারণ করা যাবে। গ্যালাক্সি এম৩১ ক্যামেরার নাইট মোড ব্যবহার করে স্বল্প আলোতেও অনেক ডিইটেল ও ব্রাইট ছবি ক্যাপচার করা যাবে। ডিভাইসটির সামনে থাকা ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে ফোরকে ভিডিও ধারণ বা রেকর্ডি এবং স্লো-মো সেলফি তোলা যাবে।

গ্যালাক্সি এম৩১ স্মার্ট ডিভাইসটিতে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে রয়েছে ডলবি অ্যাটমস সাউন্ড, যা দেবে ইমারসিভ সাউন্ড এক্সপেরিয়েন্স ও সিনেম্যাটিক ভিউইং অভিজ্ঞতা।

এক্সিনোস চালিত গ্যালাক্সি এম৩১ ডিভাইসটিতে রয়েছে অক্টাকোর- কোয়াড ২.৩+ ও কোয়াড ১.৭ গিগাহার্টজ স্পিড এবং সাথে থাকছে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। দ্রুতগতির পারফরমেন্সের জন্য ডিভাইসটিতে রয়েছে স্যামসাংয়ের ওয়ান ইউআই ইন্টারফেসের নতুন সংস্করণ ওয়ান ইউআই ২.০।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘সারাবিশ্বেই তরুণদের মধ্যে গ্যালাক্সি এম সিরিজ অত্যন্ত জনপ্রিয়। এ সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩১ এ ধারাবাহিকতা বজায় রাখবে। স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী গ্যালাক্সি এম৩১- এ আনা হয়েছে নানা উদ্ভাবন, যার মধ্যে রয়েছে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী ক্যামেরা ও দীর্ঘস্থায়ী ব্যাটারি। আর এর সবকিছুই থাকছে দামের নাগালে। এ স্মার্টফোন ব্যবহারকারীদের জীবনকে সমৃদ্ধ করবে বলেই আমাদের বিশ্বাস।’

গ্যালাক্সি এম৩১- এর বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২৩,৯৯৯ টাকা। স্মার্টফোনটি http://galaxyshopbd.com/- এর ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এছাড়াও, সরকারের নির্দেশনা অনুযায়ী, সারাদেশে দোকান খোলার পর ক্রেতারা রিটেইল স্টোর থেকে স্মার্টফোনটি কিনতে পারবেন।

 

-সিনিউজভয়েস/ডেক্স/১০মে/২০

Please Share This Post.